২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কৈশোরের মেন্টর আমার পানীয়ে মাদক মেশাত’, বিস্ফোরক টুইট কঙ্গনার!

Published by: Suparna Majumder |    Posted: August 27, 2020 1:26 pm|    Updated: August 27, 2020 1:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পরদিনই বলিউডের ‘মুভি মাফিয়া’দের একহাত নিয়েছিলেন কঙ্গনার রানাউত (Kangana Ranaut)। এবার বলিউডের হাই প্রোফাইল পার্টিগুলির অন্দরের কাহিনি ফাঁস করলেন অভিনেত্রী। টুইটে জানালেন, নেশার আড়ত বলিউডের এই পার্টিগুলি। হেন কোনও নেশা বাদ নেই, যা সেখানে হয় না।

[আরও পড়ুন:মা হতে চলেছেন অনুষ্কা শর্মা, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুখবর জানালেন বিরাট কোহলি]

বুধবার সুশান্ত মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) যুক্ত হওয়ার পরই বলিউড পার্টি সম্পর্কে একের পর এক টুইট করেন কঙ্গনা।

প্রথমে তিনি লেখেন,

“আমি তখন নাবালিকা ছিলাম যখন আমার রক্ষকই ভক্ষক হয়ে পানীয়তে মাদক মেশাত যাতে আমি পুলিশের কাছে না যেতে পারি। পরে আমি যখন সাফল্য পেয়ে বিখ্যাত ফিল্ম পার্টিগুলো প্রবেশাধিকার পাই, সেখানে গিয়ে আমি অবাক হয়ে যাই। নেশা, লাম্পট্য আর দুষ্কৃতীদের মুক্তাঞ্চল সেই জায়গা।”

 

বলিউডের হাই প্রোফাইল পার্টিগুলিই নেশার আড়ত। এই অভিযোগ করে কঙ্গনা লেখেন,

“ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে জনপ্রিয় মাদক হল কোকেন। প্রায় সমস্ত পার্টিতেই তা ব্যবহার করা হয়। খুবই দামী, তবে আপনি হাই প্রোফাইল মানুষের পার্টিতে গেলে তা বিনামূল্যে দেওয়া হবে। আপনার অজান্তেই জলের সঙ্গে মিশিয়ে MDMA crystal দেওয়া হবে।”

 

এর পরের টুইটে কঙ্গনা জানান তিনি এবিষয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে সাহায্য করতে প্রস্তুত। তবে তিনি শুধুমাত্র যে পেশাগত ক্ষেত্রে ঝুঁকি নিয়েছেন তা নয়, তাঁর প্রাণ যেতে পারে। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) কাছে সুরক্ষা চেয়েছেন কঙ্গনা। পাশাপাশি কঙ্গনা এও দাবি করেছেন, NCB যদি ‘বুলিউড’-এ প্রবেশ করে তাহলে প্রথমসারির অনেকেই গারদে যাবেন। আর রক্তের নমুনা সংগ্রহ করা হলে বলিউডের অনেকেই বিপদে পড়বেন।  

 

[আরও পড়ুন: নেটদুনিয়ার রোষানলে ওয়েব সিরিজ ‘মির্জাপুর ২’, মুক্তির দিন ঘোষণা হতেই বয়কটের ডাক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement