BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মহারাষ্ট্র সরকারের গুন্ডারা আমার বাড়ি ভাঙছে’, মুম্বইতে ঢোকার আগে ফের বিস্ফোরক কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: September 9, 2020 11:38 am|    Updated: September 9, 2020 4:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং মহারাষ্ট্র সরকারের সংঘাত আরও চরম পর্যায়ে পৌঁছেছে। বিনা যুদ্ধে কেউ কাউকে ‘সূচ্যগ্র মেদিনী’ ছাড়তে নারাজ! বুধবার সকালবেলা নির্ধারিত সময়ে হিমাচল প্রদেশের মানালিতে নিজের বাড়ি থেকে মুম্বইয়ের উদ্দেশে রওনা হয়েছেন কঙ্গনা। মুম্বই প্রবেশের আগে মুম্বা দেবিকে স্মরণ করে পুজোও দিয়েছেন। আর তার মাঝেই ফের বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর। 

“এত বিতর্কের মাঝে একদিকে যখন আমি যখন মুম্বই দর্শনের উদ্দেশে রওনা হচ্ছি, তখন ওখানে মহারাষ্ট্র সরকার এবং তাদের তোষণকারী গুন্ডারা আমার বাড়ি পৌঁছেছে ভেঙে ফেলার জন্য। বাহ, চালিয়ে যাও! মহারাষ্ট্রের গর্বের জন্য আমি আমার রক্ত দিতেও প্রস্তুত…”, বিমানবন্দরে মুম্বইয়ের উদ্দেশে রওনা হওয়ার আগেই ফের বিস্ফোরক টুইট কঙ্গনা রানাউতের।

kangana-BMC

‘কন্ট্রোভার্সি ক্যুইন’-এর মন্তব্যের পালটা তাঁর বিরুদ্ধে আইনি যুদ্ধে নেমেছে বৃহন্মুম্বই পুরনিগম (BMC)। অভিনেত্রীর সদ্য খোলা মুম্বইয়ের অফিসের গেটে লাগানো হয়েছে অবৈধ নির্মাণ কাজ বন্ধের নোটিস। ২৪ ঘণ্টার মধ্যে যাবতীয় প্রমাণাদি-সহ বৈধ কাগজপত্র জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। নতুবা অভিনেত্রীর মুম্বইয়ের বাসভবনের উপর দিয়ে বুলডোজার চলতে পারে! আর এই সমস্ত তক-বিতর্ক মাথায় নিয়েই মুম্বইয়ের উদ্দেশে রওনা হলেন কঙ্গনা।

[আরও পড়ুন: মেয়ে বলেই সুশান্ত মৃত্যুতে ‘বলির পাঁঠা’! রিয়ার গ্রেপ্তারিতে পুরুষতন্ত্র গুঁড়িয়ে দেওয়ার দাবি তারকাদের]

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মহারাষ্ট্র সরকারকে তোপ দেগে কঙ্গনা একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন। যার জেরে শিব সেনা মুখপাত্র সঞ্জয় রাউত অভিনেত্রীকে হারামখোর বলতেও ছাড়েননি। ওদিকে শিব সেনার মহিলা সদস্যরা কঙ্গনার উপর বেজায় চটে। মুম্বই এলেই যে কোনও মুহূর্তে আক্রমণের শিকার হতে পারেন বলে মনে করছেন অনেকে। যার জেরে অভিনেত্রীকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থা দিচ্ছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। যা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে তুমুল শোরগোল শুরু হয়েছে। একজন অভিনেত্রীকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া কতটা যুক্তিযুক্ত? প্রশ্ন তুলেছে বিরোধী শিবিরগুলি।

[আরও পড়ুন: NDPC আইনের একাধিক ধারায় মামলা দায়ের, কী শাস্তি হতে পারে রিয়া চক্রবর্তীর?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement