BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে বিপত্তি! মাত্র ২১ বছর বয়সেই মৃত্যু কন্নড় অভিনেত্রীর

Published by: Suparna Majumder |    Posted: May 17, 2022 2:53 pm|    Updated: May 17, 2022 3:45 pm

Kannada Actress Chethana Raj died after ‘Fat-Free’ Plastic Surgery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্লাস্টিক সার্জারি করানোর সিদ্ধান্তই কাল হল। মাত্র ২১ বছর বয়সে প্রাণ হারালেন কন্নড় অভিনেত্রী চেতনা রাজ (Chethana Raj)। শোনা গিয়েছে, ‘ফ্যাট  ফ্রি’ প্লাস্টিক সার্জারি (Plastic Surgery) করাতে গিয়েছিলেন অভিনেত্রী। তার পরবর্তী জটিলতার জেরেই অল্প বয়সে প্রাণ হারান। চিকিৎসকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছেন অভিনেত্রীর মা ও বাবা। 

Chethana-Raj-1

শোনা গিয়েছে, গত সোমবার বিকেলে প্লাস্টিক সার্জারি করার জন্য বেঙ্গালুরুর শেট্টি’স কসমেটিক সেন্টারে যান চেতনা। বাড়িতে কিছু না জানিয়েই কসমেটিক সেন্টারে সার্জারি করতে গিয়েছিলেন তিনি। সার্জারির পর অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি হয়। পরিস্থিতি বেগতিক দেখে সেন্টারের অ্যানাস্থেটিস্ট মেলভিন চেতনাকে কাডে হাসপাতালে নিয়ে যান। সঙ্গে সেই চিকিৎসকও ছিলেন যিনি প্লাস্টিক সার্জারি করেছিলেন।

[আরও পড়ুন: পল্লবীকে খুনের অভিযোগ, সাগ্নিকের সঙ্গে কি সত্যিই সম্পর্ক আছে? মুখ খুললেন বান্ধবী ঐন্দ্রিলা

অভিযোগ, হাসপাতালে জোর করে ঢুকে পড়েন কেলভিনরা। বলা হয়, চেতনা হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাই চিকিৎসার প্রয়োজন। প্রায় পঁয়তাল্লিশ মিনিট ধরে ICU-তে অভিনেত্রীকে সিপিআর দেওয়া হয়। তারপর তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সূত্রের খবর অনুযায়ী, ‘ফ্যাট ফ্রি’ প্লাস্টিক সার্জারির পর চেতনার বডি ফ্লুইড ফুসফুসে জমা হতে থাকে। তার জেরেই মৃত্যু হয়েছে অভিনেত্রীর। এদিকে চেতনার মৃত্যুর জন্য প্লাস্টিক সার্জারির চিকিৎসককেই দায়ী করেছে তাঁর পরিবার। এ বিষয়ে স্থানীয় থানায় অভিযোগও জানানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে বেঙ্গালুরু পুলিশ। 

Chethana-Raj-2

কন্নড় টেলিভশনের জগতে পরিচিত মুখ ছিলেন চেতনা। ‘গীতা’, ‘দোরাসনি’র মতো ধারাবাহিকে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। মাত্র একুশ বছর বয়সে অভিনেত্রীর এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মী এবং অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন তাঁরা। এই বয়সে প্লাস্টিক সার্জারি করার কী প্রয়োজন ছিল? এমন প্রশ্নও তুলেছেন অনেকে।  

[আরও পড়ুন: অমিতাভের সোশ্যাল মিডিয়ার উপর সরকারি নজরদারি! বারবার নোটিস পাচ্ছেন বিগ বি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে