BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘বলিউড ওয়াইভস’ বিতর্ক: টুইটে মধুর ভান্ডারকরের কাছে ক্ষমা চাইলেন করণ জোহর

Published by: Suparna Majumder |    Posted: November 26, 2020 4:41 pm|    Updated: November 28, 2020 6:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ (Fabulous Lives of Bollywood Wives)  বিতর্কে অবশেষে পরিচালক মধুর ভান্ডারকরের কাছে ক্ষমা চাইলেন করণ জোহর। টুইটারে বিবৃতি জারি করে ক্ষমা চেয়েছেন বলিউডের প্রযোজক-পরিচালক।

সিরিজ মুক্তির ঠিক আগের দিনই করণ জোহরের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন মধুর ভান্ডারকর। তাঁর আগামী প্রজেক্টের নাম বিনা অনুমতিতে ব্যবহার করেছেন করণ জোহর (Karan Johar)। টুইট করে এই অভিযোগ জানিয়েছিলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক। গিল্ড, ইমপা-সহ একাধিক প্রতিষ্ঠানে নিজের অভিযোগ জানিয়েছিলেন। মধুরের (Madhur Bhandarkar) সংস্থার পক্ষ থেকেও করণের ধর্মা প্রোডাকশনকে নোটিস পাঠানো হয়েছিল। কোনও উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করেননি করণ। চারটি নোটিসের ছবি বৃহস্পতিবার  টুইটারে শেয়ার করে সে কথা জানান জাতীয় পুরস্কারজয়ী পরিচালক।

[আরও পড়ুন: চেনাই যাচ্ছে না অভিষেককে! শহরে ‘বব বিশ্বাস’ ছবির শুটিংয়ে জুনিয়র বচ্চন, দেখুন ছবি]

শুক্রবার নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’। বলিউড তারকাদের স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের কাহিনি তুলে ধরা হয়েছে সিরিজে। করণ জোহর প্রযোজিত রয়েছেন শাহরুখপত্নী গৌরী খান (Gauri Khan), সঞ্জয় কাপুরের স্ত্রী, মাহিপ কাপুর, সোহেল খানের স্ত্রী সীমা খান (Seema Khan), চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে (Bhavana Pandey)। এছাড়াও দেখা যাবে প্রাক্তন অভিনেত্রী নীলমকে (Neelam)। ২০ নভেম্বর সিরিজের নাম নিয়ে আপত্তি তোলেন মধুর ভান্ডারকর। টুইটারে জানান, ‘বলিউড ওয়াইভস’ নামটি ওয়েব প্রজেক্টের জন্য তাঁর কাছে চেয়েছিলেন করণ ও অপূর্ব মেহতা। কিন্তু মধুর তা দিতে রাজি হননি। সেই নামকে চালাকি করে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ করেন করণ। টুইটারে সিরিজের নাম পালটানোর আবেদন জানিয়েছিলেন পদ্মশ্রীপ্রাপ্ত পরিচালক। তাঁর অভিযোগের পরই সিরিজ বয়কটের ডাক দেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ পরিচালককে আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেন।

এদিন বিকেল ৫.৫১ মিনিটে টুইট বিবৃতিতে মধুরকে ‘বন্ধু’ সম্বোধন করে করণ লেখেন,  তাঁর সিরিজের সঙ্গে বিষয়গতভাবে মধুরের প্রজেক্টের কোনও মিল নেই। এই নামে যে মধুরের আপত্তি থাকতে পারে, তা ভাবেননি তিনি। তবে পরিচালকের যদি খারাপ লেগে থাকে এর জন্য তিনি ক্ষমাপ্রার্থী। করণ জানান, সোশ্যাল মিডিয়ায় প্রচারের ক্ষেত্রে তাঁরা শুধু ‘ফ্যাবিউলাস লাইভস’ শব্দটি ব্যবহার করছেন।  করণ আশা করছেন, ভবিষ্যতের কথা ভেবে এই বিতর্ক তাঁরা নতুন কাজে মন দেবেন।

[আরও পড়ুন: প্রয়াত মারাদোনার বদলে ম্যাডোনার আত্মার শান্তি কামনা! নাম বিভ্রাটে তোলপাড় নেটদুনিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement