BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

খেটে খাওয়া মানুষদের জন্য আবেগঘন বার্তা করণ জোহরের, একাধিক তহবিলে অনুদানও দিলেন

Published by: Sandipta Bhanja |    Posted: April 19, 2020 4:40 pm|    Updated: April 19, 2020 4:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় বলিউড তারকারা যে বেশ তৎপর হয়ে উঠেছে, তা বলাই যায়। প্রোডিউসার্স গিল্ডের তরফে গতকালই মুম্বইয়ের মহিলা পুলিশদের জন্য দান করা হয়েছে তারকাদের ভ্যানটি ভ্যান, বিলাসবহুল তাঁবু। শাহরুখ-গৌরী, অমিতাভ বচ্চন, হৃত্বিক রোশন, সোনু সুদ, বরুন ধাওয়ানরা যেমন নিজেরাই দুস্থ পরিবারগুলির মুখে খাবার তুলে দেওয়ার দায়িত্ব নিয়েছেন, তেমনি জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের পাশে দাঁড়িয়ে অর্থ সাহায্য করেছেন অক্ষয় কুমার। এই কঠিন পরিস্থিতিতে প্রত্যেকেই নিজেদের সাধ্যমতো এগিয়ে এসেছেন। এবার তারকাদের সেই তালিকায় শামিল হলেন করণ জোহরও। PM CARES-সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলেও অনুদান দিয়েছেন প্রযোজক, পরিচালক করণ জোহর।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে গিভ ইন্ডিয়া, গুঞ্জ, জম্যাটো, দ্য আর্ট অফ লিভিং, প্রোডিউসার্স গিল্ড অফ ইন্ডিয়া, আইএএইতভি’র মতো একাধিক সংস্থার তহবিলে অর্থ সাহায্য করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনস পরিবার। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন তিনি। শুধু তাই নয় দিন আনি দিন খাই মানুষগুলির উদ্দেশে এক আবেগঘন বার্তাও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

[আরও পড়ুন: লকডাউনে বেঙ্গালুরুতে আটকে বাংলার বহু পরিযায়ী শ্রমিক, আর্থিক সাহায্য করলেন বাদশা মৈত্র]

“গত ১ মাস ধরে গোটা ভারত ঐক্যবদ্ধভাবে সিদ্ধান্ত নিয়েছে যে এই অতিমারী শেষ না হওয়া পর্যন্ত সবাই নিরাপদে বাড়িতে থাকবে। কিন্তু এই মারণ ভাইরাসকে মোকাবিলা করতে হলে আরও বেশ কিছু কাজ করা দরকার। লকডাউন বেড়ে যাওয়ায় আমাদের অনেকের কাছেই পরিস্থিতি আরও সংকটজনক হয়ে উঠেছে। কিন্তু বিশেষ করে যাঁরা দৈনন্দিন পারিশ্রমিক ভিত্তিতে কাজ করেন, তাঁরা এমন চরম সংকটে পড়েছেন যে জানেনও তাঁদের পরের দিনের খাবারটা কোথা থেকে আসবে। তাঁদের কৃত কর্মের জন্য তো তাঁরা এই অবস্থায় পড়েননি, তাই সেসব মানুষের পাশে দাঁড়ানোটা আমাদের নৈতিক দায়িত্ব-কর্তব্য। সেই ভাবনা থেকেই যাঁরা দুস্থদের মানুষদের সহায়তায় এগিয়ে এসেছে, সেসব সংস্থাগুলির পাশে দাঁড়াল ধর্মা পরিবার”, মন্তব্য করণ জোহরের। পাশাপাশি একটি ভিডিও পোস্টও করেছেন প্রযোজক।  

[আরও পড়ুন: নামেই গন্ডগোল! বলিউড অভিনেতা আমির খানকে ‘খুনি’ বানাল পাক মিডিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement