BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

বন্ধু অমৃতার জন্মদিনে ‘অশ্লীল’ কেক উপহার, বিতর্কে করিনা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 31, 2018 5:50 pm|    Updated: September 17, 2019 1:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধু-বান্ধবের জন্মদিনে একটু দুষ্টুমি চলতেই পারে। কিন্তু তা বলে এই কাণ্ড করিনা কাপুর ঘটিয়ে বসবেন, তা ভাবতেই পারেননি অমৃতা অরোরা। বর্তমানে গোয়ায় রয়েছেন মডেল-অভিনেত্রী। সেখানেই নিজের চল্লিশতম জন্মদিন পালন করছেন। সঙ্গে অবশ্যই রয়েছেন করিনা, করিশমা কাপুর, দিদি মালাইকা অরোরা। আর এত মহিলার মধ্যে একমাত্র পুরুষ হিসেবে রয়েছেন সইফ আলি খান।

[নায়ক থেকে ডাকাত! সুশান্তের এমন রূপ আগে দেখেছেন?]

চার্টার্ড বিমানে করে গোয়া পৌঁছানো মাত্রই শুরু হয়ে যায় পার্টি। থিম ছিল গোয়ার লোকশিল্প। সেই সাজ পোশাকেই পার্টিতে হাজির হন সকলে। তবে সন্ধের সেরা সারপ্রাইজটি বেবোই দিলেন নিজের বেস্ট ফ্রেন্ডকে। হাজির করলেন অদ্ভুত ‘ডিক কেক’। কেক দেখেই অবাক অমৃতা। কারণ তার উপরে তৈরি করা হয়েছিল আস্ত এক পুরুষাঙ্গ। যা অমৃতাকেই মুখে পুরতে হল বন্ধুদের চাপে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে জন্মদিনের সে ভিডিও।

[রাজপুত আবেগে আঘাত নেই, কর্ণি সেনার প্যানেলই ‘ক্লিনচিট’ দিল ‘পদ্মাবত’-কে]

কিন্তু এমন ভিডিও খুব একটা ভালভাবে নেননি সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। অনেকেই একে নায়িকার নিম্নরুচি হিসেবে ব্যাখ্যা করেছেন। অবশ্য এমন সাহসী পদক্ষেপের প্রশংসাও কিছু মিলেছে। তবে এই ভাল-মন্দের তোয়াক্কা না করেই গোয়াতে পার্টিতে মেতেছেন করিনা ও তাঁর গ্যাং। তারপরই ফিরে যে যাঁর কাজে যোগ দেবেন। তবে এ জন্মদিন বেশ ভালভাবেই মনে থাকবে অমৃতার। বিশেষ করে করিনার এ উপহার।

🎉🎉🎉🎉 #amus40th #funtimes

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

[শাহরুখের ৮ কোটি টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করল আয়কর বিভাগ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement