BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিকিনি অবতারে ম্যাগাজিনের প্রচ্ছদে উষ্ণতা ছড়ালেন বেগম করিনা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 3, 2018 1:18 pm|    Updated: September 18, 2019 11:40 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য তৈমুরের এক বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন। এর মধ্যেই নিজেকে নতুন করে গড়ে তুলেছেন করিনা কাপুর খান। ওজন ঝরিয়ে ফের হয়ে উঠেছেন মোহময়ী। প্রমাণ মিলল ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে। যেখানে নিজের বিকিনি বডি তুলে ধরলেন সইফের বেগম।

[OMG! এই আজব শখ রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার!]

গর্ভাবস্থাতেও কখনও ক্যামেরার সামনে আসতে দ্বিধা বোধ করেননি বেবো।  হেঁটেছেন ব়্যাম্পেও। সেই লুকেও বেশ গ্ল্যামারাস লাগছিল নায়িকাকে। তৈমুরের জন্মের পরও ওজন একটু বেশি ছিল। কিন্তু কয়েক মাসের মধ্যেই মেদ ঝরাতে জিম যেতে শুরু করেন নায়িকা। পরিণতি? Vogue-এর এই বিকিনি অবতার।

[‘জিরো’ শাহরুখের পাশে টিজারে হাজির ক্যাটরিনাও, খেয়াল করেছেন?]

এস ফ্যাশন ফটোগ্রাফার এরিকোস অ্যান্ড্রিউর ক্যামেরায় সিজলিং অবতারে ধরা দিয়েছেন করিনা। তাঁকে সাজিয়ে তুলেছেন Vogue-এর ডিরেক্টর আনাইতা শ্রফ আদাজানিয়া। হেয়ার স্টাইলিস্ট গ্যাব্রিয়েল জর্জিও। তবে ফটোশুটের ইউএসপি অবশ্যই বলিউডের ‘হিরোইন’।

অভিনয় কেবল তাঁর পেশা নয়, পারিবারিক ঐতিহ্যও বটে। তবে গ্ল্যামার স্বভাবজাত। সেই গ্ল্যামারই ফুটে উঠেছে স্টিল ক্যামেরার সামনে। এবার মুভি ক্যামেরার অপেক্ষা। আর বলিউডে এই বিউটির প্রত্যাবর্তনের অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। সে প্রস্তুতিই যেন ফুটে উঠল Vogue-এর এই নয়া প্রচ্ছদে।

[সন্ত্রাসবাদীর স্ত্রী হয়ে বড়পর্দায় ফিরছেন ‘সীতা’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement