২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘শাহরুখ, সলমনদের রেঁধে খাওয়াব, কিন্তু করণ জোহরকে নয়’, কেন এমন বললেন করিনা?

Published by: Biswadip Dey |    Posted: April 18, 2021 2:51 pm|    Updated: April 18, 2021 2:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, যে রাঁধে সে চুলও বাঁধে। কথাটা করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) মতো ব্যস্ত বলিউড সুন্দরীর ক্ষেত্রেও সত্যি। এখন তিনি দুই সন্তানের মা। ব্যস্ত গৃহিণী। কিন্তু সংসারের টানাপোড়েনের মধ্যেও তিনি ছুঁয়ে থাকেন বিনোদন দুনিয়ার জগৎকে। এবার ‘স্টার্স ভার্সেস ফুড’ নামের এক কুকিং শোয়ে দেখা যাবে করিনাকে। সম্প্রতি সেই এপিসোডের প্রোমোশনাল ভিডিওয় তিনি জানালেন, ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ (Shah Rukh Khan), সলমন (Salman Khan) ও অন্যান্যদের রেঁধে খাওয়াবেন। কিন্তু কোনও রান্না করবেন না করণ জোহরের (Karan Johar) জন্য!

তবে কেবল শাহরুখ-সলমন নয়, স্বামী সইফ আলি খানের জন্য়ও বিশেষ ডিশ রাঁধবেন নবাব-গিন্নি। করিনা জানিয়েছেন, তিনি সইফকে রোস্ট চিকেন ও রোস্ট আলু রেঁধে খাওয়াতে চান। সইফ যেহেতু স্বাদু ও স্বাস্থ্যকর খাবার খেতে চান, তাই তাঁর জন্য এই ব্যবস্থা। এছাড়া দিদি করিশমা কাপুরকে ‘দুর্দান্ত’ মাটন বিরিয়ানি রেঁধে খাওয়াতে চান বেবো।

[আরও পড়ুন: চলে গেল আদরের ‘চিকু’, যন্ত্রণায় কাতর মিমির মর্মস্পর্শী পোস্ট সোশ্যাল মিডিয়ায়]

তবে শাহরুখের জন্য যে তাঁকে একটি বিশেষ পদ রান্না করা শিখতে হবে তা জানিয়েছেন করিনা। কী সেই পদ? সেপ্রসঙ্গে করিনার বক্তব্য, ”আমি মনে করি না শাহরুখ তন্দুরি চিকেন ছাড়া অন্য কিছু খেতে চাইবে না। তাই ওর জন্য তন্দুরি চিকেন রান্না করাটা শিখে নিতে হবে।” আর সলমন? সল্লু মিয়াঁ যে খেতে খুব ভালবাসেন সেকথা জানিয়ে সইফ-জায়া জানাচ্ছেন, তিনি ভাইজানের জন্য রাঁধা ডিশে অবশ্যই হালিম রাখবেন। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, তাঁর ধারণা সলমন লখনউয়ের খাবার খেতে খুব ভালবাসেন।

নিজের দুই পুত্রের জন্য কোনও রান্না করবেন না? সেপ্রসঙ্গে করিনার সাফ জবাব, ”দুধ! একজন তো কেবল দুধই খায়। আর অন্য়জন মানে তৈমুর (Taimur) এখন মজেছে মিষ্টিতে। যা দেখে আমার আতঙ্ক বাড়ছে। সে এখন চকোলেট, কেক ওই সব খেয়ে বেড়াচ্ছে।” এছাড়াও নেহা ধুপিয়ার জন্য বার্গার কিংবা সোনম কাপুরের জন্য মিষ্টি বানানোর কথা জানিয়েছেন করিনা।

কিন্তু সকলের জন্য এত রকম রান্না করলেও করণ জোহরের জন্য কোনও রান্না করতে চান না তিনি। না, এর পিছনে কোনও রকম ঝগড়াঝাঁটির ব্যাপার নেই। তাহলে? করিনার কথায়, ”কেননা করণ সব সময়ই ডায়েটে থাকে। তাই আমরা কেবলই আড্ডা দিয়েই ব্যাপারটা শেষ করব।”

[আরও পড়ুন: সুশান্তের মতোই কোণঠাসা কার্তিক! ‘দোস্তানা ২’ বিতর্কে করণকে তীব্র আক্রমণ কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement