BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুটিং করতে গিয়ে দুর্ঘটনার শিকার হলিউড তারকা কেট উইনস্লেট, ভরতি হাসপাতালে

Published by: Suparna Majumder |    Posted: September 20, 2022 9:14 am|    Updated: September 20, 2022 9:14 am

Kate Winslet injured in shooting set | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং করতে গিয়ে দুর্ঘটনার শিকার হলিউড তারকা কেট উইনস্লেট (Kate Winslet)। আহত অভিনেত্রীকে হাসপাতালে ভরতি করা হয়েছে। অস্কারজয়ী তারকার শারীরিক অবস্থা স্থিতিশীল। খুব শিগগিরিই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যাবেন বলেই জানিয়েছেন চিকিৎসকরা। 

Kate-0

ঘটনাটি ঘটে ক্রোয়েশিয়ায়। সেখানে ‘লি’ ছবির শুটিং করছিলেন কেট। জানা গিয়েছে, শুটিং করার সময় আচমকা অভিনেত্রীর পা পিছলে যায়। সঙ্গে সঙ্গে ছুটে আসেন শুটিংয়ের কলাকুশলীরা। অ্যাম্বুল্যান্স ডাকা হয়। অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কেটের চোট খুব গুরুতর নয় বলেই জানিয়েছেন চিকিৎসকরা। তবে পর্যবেক্ষণের কারণে ৪৬ বছরের অভিনেত্রীকে হাসপাতালে রাখা হয়। ছাড়া পাওয়ার পর তিনি আবার শুটিংয়ে যোগ দিতে পারবেন বলে জানানো হয়েছে হাসপাতালের পক্ষ থেকে। 

[আরও পড়ুন: এবছর কম পারিশ্রমিকেই ‘বিগ বস’ সঞ্চালনা করবেন সলমন! ৩৫০ কোটির বদলে কত পাবেন ভাইজান?]

১৯৯৪ সালে হলিউডে সফর শুরু করেন কেট উইনস্লেট। তবে সারা বিশ্বে তিনি জনপ্রিয়তা পান আইকনিক সিনেমা ‘টাইটানিক’-এর রোজ হয়ে। অভিনেত্রীর সৌন্দর্য মুগ্ধ করে দর্শকদের। তবে একাধিকবার নিজের এই রোম্যান্টিক ইমেজ ছেড়ে বেরিয়ে এসে বলিষ্ঠ অভিনয়ে দর্শকদের মন জয় করেছেন কেট। ‘রেভোলিউশনারি রোড’, ‘দ্য ড্রেস মেকার’, ‘দ্য রিডার’-এর মতো সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। ‘দ্য রিডার’-এ অভিনয়ের জন্য অস্কার পেয়েছেন কেট।

Kate-1

‘লি’ (Lee Movie) সিনেমায় লি মিলারের ভূমিকায় অভিনয় করছেন কেট। এক সময় ভোগ ম্যাগাজিনের মডেল ছিলেন লি। পরে পেশাদার ফটোগ্রাফার হন। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় অনেক ছবি তুলেছিলেন তিনি। বিশেষ করে নাৎসি বাহিনী ক্যাম্পের ছবি সারা বিশ্বের সামনে তুলে ধরেছিলেন। সেই চরিত্রেই অভিনয় করছেন কেট। ছবির অন্যতম প্রযোজকও তিনি। জুড ল, মারিয়ন কোটিলার্ড, জশ ও’কনরের মতো তারকা অভিনয় করেছেন নতুন ছবিতে। 

[আরও পড়ুন: টানটান চিত্রনাট্যে দিলজিতের দারুণ অভিনয়, মনে দাগ কাটার মতো ছবি ‘যোগী’,পড়ুন রিভিউ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে