Advertisement
Advertisement

OMG! ‘গেম অফ থ্রোনস’-এ শামিল ক্যাটরিনা কাইফও!

দেখেছেন নায়িকার এই নয়া অবতার? না দেখলে এখনই ক্লিক করুন।

Katrina Kaif to appear in Game Of Thrones!
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:August 23, 2017 8:54 am
  • Updated:October 4, 2019 1:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমনের সঙ্গে সবে ‘টাইগার জিন্দা হ্যায়’র শুটিং শেষ করেছেন। হাতের মুঠোয় আরও দুই খানের খানের বিগ বাজেট প্রজেক্ট। একদিকে আমিরের সঙ্গে ‘ঠাগস অফ হিন্দোস্তান’, অন্যদিকে শাহরুখের বিপরীতে আনন্দ এল রাইয়ের ছবি। এতকিছুতেও সন্তুষ্ট নন ক্যাটরিনা কাইফ। তাঁর চাই অন্য কিছু। নায়িকার এখন মনে ধরেছে জনপ্রিয় আমেরিকান টেলিভিশিন সিরিজ ‘গেম অফ থ্রোনস’। যার সপ্তম মরশুমের এপিসোডগুলি দেখে বেজায় উচ্ছ্বসিত ক্যাট। তাই এর অংশ হতে চান বলিউড নায়িকা। অভিনয় করতে চান ‘গেম অফ থ্রোনস’-এর। নিজের এই ইচ্ছে প্রকাশ্যেই ইনস্টাগ্রাম প্রোফাইলে জাহির করেছেন নায়িকা। সঙ্গে হ্যাশ ট্যাগ দিয়েছে #ilovejonsnow।

Can I be in #gameofthrones pleeeeeasseee… #ilovejonsnow #pleasetakemeintheshow #moodyandbroodingismything @luismonteirophotography @anaitashroffadajania @vogueindia

Advertisement

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

Advertisement

[তিন তালাকের শিকার হয়েছিলেন ভারতীয় সিনেমার ট্র্যাজেডি ক্যুইন]

শোনা গিয়েছে, ‘গেম অফ থ্রোনস’-এর একটিও এপিসোড মিস করেন না ক্যাট। শুটিংয়ের যত টাইট শিডিউলই থাক না কেন, টেলিভিশন এই সিরিজ তাঁকে দেখতেই হয়। আর হ্যাশট্যাগ থেকেই পরিষ্কার নায়িকার সবচেয়ে পছন্দের চরিত্রটি। জন স্নো হিসেবে কিট হ্যারিংটনকে খুবই পছন্দ ক্যাটের। এর জন্য জিওটি-তে ড্যানেরিজ টার্গেরিয়ান ওরফে খালিসির চরিত্র করতে চান তিনি। ইনস্টাগ্রামে যে ছবিটি ক্যাটরিনা আপলোড করেছেন। তাতেও ‘খালিসি’র মতো করেই নিজেকে তুলে ধরার চেষ্টা করেছেন নায়িকা।

[জানেন, মাত্র ৯ দিনে কত টাকা রোজগার করেন এই সংগীতশিল্পী?]

সপ্তম মরশুমের শেষ প্রান্তে এসে পৌঁছেছে ‘গেম অফ থ্রোনস’-এর কাহিনি। এখন শুধু অন্তিম এপিসোডের অপেক্ষা। এ মরশুম সাতটি এপিসোডই হবে বলে জানিয়ে দিয়েছেন প্রযোজকরা। তাই সপ্তম এপিসোডের অপেক্ষায় রয়েছে গোটা বিশ্ব। বলিউডেও যে জিওটি উন্মাদনা ছড়িয়ে পড়েছে। তার প্রমাণ সোশ্যাল মিডিয়ায় দিলেন ক্যাটরিনা নিজে।

[সলমন, অনুষ্কার সঙ্গে এবার একই কাজে শামিল হলেন জিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ