BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

প্রথমবার হিন্দি ছবির পরিচালনায় কৌশিক গঙ্গোপাধ্যায়, শুরু ‘মনোহর পাণ্ডে’র শুটিং

Published by: Suparna Majumder |    Posted: January 27, 2021 3:47 pm|    Updated: January 27, 2021 3:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শব্দ’র জাদুতে মুগ্ধ করেছিলেন। বলেছিলেন ‘আরেকটি প্রেমের গল্প’। ‘সিনেমাওয়ালা’র গল্প শুনিয়ে জানিয়েছিলেন ‘নগরকীর্তনে’র কাহিনি। এবার হিন্দি ছবির জগতে পা রাখতে চলেছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। বুধবার থেকেই শুরু হল তাঁর প্রথম হিন্দি ছবি ‘মনোহর পাণ্ডে’র (Manohar Pandey) শুটিং। সুরিন্দর ফিল্মসের (Surinder Films) প্রযোজনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সৌরভ শুক্লা (Saurabh Shukla), রঘুবীর যাদব (Raghubir Yadav) এবং সুপ্রিয়া পাঠক কাপুর (Supriya Pathak Kapur)।

[আরও পড়ুন: ঝড়ের মধ্যেও শান্তির খোঁজে নিখিল! নতুন পোস্টে কী বলতে চাইলেন নুসরতের স্বামী?]

বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ছবির চিত্রনাট্য লিখেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। করোনা (CoronaVirus) কালে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষের জীবন কীভাবে পালটে গিয়েছে, সেই কাহিনি ফুটিয়ে তোলা হবে মনোহর পাণ্ডে, সংগীতা পাণ্ডে ও বিকাশ সিংয়ের মতো চরিত্রদের মাধ্যমে। এরই মধ্যেই আবার থাকবে প্রেম, পরকীয়া ও কিছু ভাললাগার আবহ।
ছবি সম্পর্কে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক জানান, করোনা (COVID-19) পরিস্থিতিতে যে অভিজ্ঞতা তাঁর হয়েছে, যেভাবে সাধারণ মানুষের জীবন পালটে যেতে দেখেছেন, সেই সমস্ত অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়েই এই সিনেমার গল্প সাজিয়েছেন। ছবির অন্যতম অভিনেতা সৌরভ শুক্লা জানান, নভেম্বর মাসে যখন কৌশিক গঙ্গোপাধ্যায় তাঁকে ‘মনোহর পাণ্ডে’ ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন। তিনিই অভিভূত হয়ে গিয়েছিলেন। কৌশিকের পরিচালনায় অভিনয় করতে পেরে খুশি তিনি। কলকাতায় শুটিংয়ের অভিজ্ঞতা বেশ ভাল হবে বলেই মত সুপ্রিয়া পাঠক কাপুরের। শোনা গিয়েছে, উত্তরবঙ্গেও ছবির কিছুটা শুটিং হবে। সংগীত পরিচালনার দায়িত্বে থাকছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।

[আরও পড়ুন: খসে পড়ুক আঁচল! প্রিয় ‘টিপ টিপ বরসা পানি’র ছন্দে বিন্দাস নাচ স্বস্তিকার, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement