BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কিম কার্দেশিয়ানের কানের দুল আঘাত করেছে হিন্দু ভাবাবেগে! সরগরম নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: May 28, 2021 2:03 pm|    Updated: May 28, 2021 2:04 pm

Kim Kardashian wearing 'Om' earings, accused of hurting religious sentiment | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। ব্যক্তিগত জীবনে তিনি কী করছেন, না করছেন, সেই কৌতূহলের অন্ত নেই অনুরাগীদের। আবার পান থেকে চুন খসলে তাঁর বিরুদ্ধে তোপ দাগতেও ছাড়েন না। এবার তিনি সমালোচিত হলেন নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য। হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। তিনি কিম কার্দেশিয়ান (Kim Kardashian)।

ব্যাপারটা আসলে কী? রিয়ালিটি টিভি তারকা কিম সোশ্যাল মিডিয়ায় নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা যাচ্ছে, তাঁর পরনে লাল ট্রান্সপারেন্ট গাউন আর ফ্লোরাল জ্যাকেট। বিছানায় বসে পোজ দিয়েছেন তিনি। মাঝে সিঁথি করে চুল বাঁধা। আর কানে ‘ওম’ লেখা দুল। আর এখানেই আপত্তি হিন্দুদের। তাঁদের অভিযোগ, এমন কানের দুল পরে লাস্যময়ী লুকে পোজ দিয়ে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন মার্কিন মডেল কার্দেশিয়ান। ছবিটি ভাইরাল হওয়ার পর থেকেই তাঁকে ক্ষমা চাইতে হবে বলে দাবি তোলা হয়েছে। এক নেটিজেন যেমন লিখেছেন, “ওম লেখা কানের দুল কেন পরেছেন তিনি? এটাকে গয়না হিসেবে হিসেবে ব্যবহার করা উচিত হয়নি তাঁর। এর জন্য কিমকে ক্ষমা চাইতে হবে।”

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগেই আবেগঘন রিয়া, ইনস্টাগ্রাম পোস্টে লিখলেন যন্ত্রণার কথা]

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ কিম। নিজের জীবনের অনেক খুঁটিনাটিই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তিনি। কিছু ক্ষেত্রে প্রশংসা পেলেও বিতর্ক পিছু ছাড়তে চায় না। এবারও তার ব্যতিক্রম হল না। যদিও নিন্দুকদের কথা কানে তোলেননি তিনি। ঘটনায় এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়াও দেননি। সম্প্রতি ট্রাভিস বাঙ্গারের সঙ্গে তাঁর সম্পর্কের কথা ছড়িয়ে পড়েছিল। যদিও তাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন কিম।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kourtney Kardashian (@kourtneykardash)

[আরও পড়ুন: আরব আমিরশাহীর গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত, কী সুবিধা পাবেন তাতে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement