৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদককাণ্ডে আরিয়ানের সঙ্গে জড়িয়ে ‘বান্ধবী’ মুনমুন ধামেচাও, কে এই লাস্যময়ী?

Published by: Akash Misra |    Posted: October 4, 2021 6:55 pm|    Updated: October 4, 2021 6:55 pm

Know about Munmun Dhamecha arrested with Aryan Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদককাণ্ডে শাহরুখ পুত্র আরিয়ান খানকে ৭ তারিখ পর্যন্ত থাকতে হবে এনসিবি হেফাজতে। আরিয়ানের দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার ক্ষেত্রেও একই নির্দেশ দিয়েছে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট। 

মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টি থেকে আটক করা হয় তাঁকে। একটানা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। এই রেভ পার্টি থেকে আরিয়ানের সঙ্গে এনসিবির হাতে গ্রেপ্তার হন মুনমুন ধামেজাও। শাহরুখপুত্র গ্রেপ্তার হওয়ার পর থেকেই মুনমুন ধামেজাকে নিয়ে হইচই পড়ে গিয়েছে গোটা দেশে। কে এই মুনমুন? আরিয়ানের সঙ্গে তাঁর সম্পর্কও বা কি? আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতেও।

জানা গিয়েছে, মুনমুন ধামেজা পেশায় মডেল। বয়স ৩৯। মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা তিনি। সেখানেই মূলত বড় হওয়া। মুনমুনের এক ভাইও রয়েছে। তিনি থাকেন দিল্লিতে। এরপর পেশার জন্য প্রথমে ভোপাল এবং পরে দিল্লিতে চলে আসেন মুনমুন। প্রথমে থাকতেন ভাইয়ের সঙ্গেই।

[আরও পড়ুন: মাদক কাণ্ডে গ্রেপ্তার আরিয়ান, বাবা শাহরুখের পাশে বলিউড, টুইটারে ট্রেন্ডিং #WeStandWithSRK]

মডেল জগতের পাশাপাশি মুনমুন ইনস্টাগ্রামেও সুপারহিট। তাঁর ফলোয়ারের সংখ্যাও প্রচুর। মুনমুনের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায়, ভিকি কৌশল, মিকা সিং, অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে ছবি রয়েছে তাঁর।

শনিবার গভীর রাতে কর্ডেলিয়া নামের বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ান ও তাঁর সঙ্গীদের। শোনা গিয়েছে, এনসিবি’র (NCB) জেরায় প্রথমে যদিও মাদক সেবনের কথা স্বীকার করেননি আরিয়ান। পরে যদিও জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানান, চার বছর ধরে মাদক নেন শাহরুখপুত্র। দুবাই, লন্ডনে গিয়েও মাদক নিয়েছেন তিনি। এনসিবি আধিকারিকরা আরিয়ানের লেন্সের কৌটো থেকে মাদক বাজেয়াপ্ত করেছে। এই ঘটনায় ধৃত মুনমুন ধামেচার স্যানিটারি ন্যাপকিন এবং অন্তর্বাস থেকে প্রচুর পরিমাণ মাদক পেয়েছেন আধিকারিকরা।

Munmun

শাহরুখপুত্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়। সোমবার আদালতে তোলার আগে ধৃত তিনজনের মেডিক্যাল পরীক্ষাও করা হয়। ঘটনার পর থেকেই দ্বিধাবিভক্ত সোশ্যাল মিডিয়া। এক পক্ষ শাহরুখ খানের (Shah Rukh Khan) সমালোচনা করেছে, অন্য পক্ষ বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monarch Dhamecha (@munmundhamecha)

আরিয়ানের গ্রেপ্তারির খবর পেয়েই মাঝরাতে মন্নতে পৌঁছে গিয়েছিলেন সলমন খান (Salman Khan)। মনে করা হচ্ছে শাহরুখ ও গৌরীকে স্বান্ত্বনা দিচ্ছেন তিনি। এদিকে শুটিংয়ের জন্য নাকি স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। কিন্তু আচমকা ছেলের গ্রেপ্তারিতে সে পরিকল্পনা বাতিল করেছেন শাহরুখ। রবিবার আরিয়ানের ১ দিনের NCB হেফাজতের খবরে অনেকেই মনে করেছিলেন, সোমবার জামিন পেয়েই যাবেন কিং খানের ছেলে। কিন্তু তা হল না। আরও কয়েকটা দিন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে থাকতে হবে আরিয়ানকে।

Varun and Munmun

[আরও পড়ুন:আরিয়ানের বান্ধবীর অন্তর্বাস-স্যানিটারি ন্যাপকিন থেকে উদ্ধার মাদক, বিস্মিত তদন্তকারীরা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement