৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘প্রতিশ্রুতি দিয়েও কাজ দেননি করণ ও শাহরুখ’, গুরুতর অভিযোগ প্রয়াত অভিনেতা ইন্দরের স্ত্রী’র

Published by: Sandipta Bhanja |    Posted: June 25, 2020 2:22 pm|    Updated: June 25, 2020 2:22 pm

Late actor Inder Kumar's wife slams Shah Rukh, Karan on Nepotism row

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মৃত্যুর আগে পর্যন্ত বলিউডে কাজের জন্য হন্যে হয়ে ঘুরতে হয়েছে। প্রতিশ্রুতি দিয়েও কাজ দেননি শাহরুখ খান, করণ জোহর। ওঁদের সঙ্গে দেখা করতে গিয়ে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেও কোনও লাভ হয়নি, নম্বরও ব্লক করে দিয়েছেন”, এবার শাহরুখ-করণের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেতা ইন্দর কুমারের স্ত্রী পল্লবী। প্রতিশ্রুতি দেওয়ার পরও কেন ইন্দরকে কাজ দেওয়া হল না? প্রশ্ন তুলেছেন পল্লবী।

হিন্দি ধারাবাহিকের একসময়কার জনপ্রিয় মুখ ইন্দর কুমার। সলমনের সঙ্গেও একাধিক ছবিতে অভিনয় করেছেন। তবে টেলিদুনিয়ার দৌলতে দর্শকদের অন্দরমহলে পরিচিত হলেও ইন্দর কিন্তু সিনেদুনিয়ায় সেভাবে প্রতিষ্ঠিত হতে পারেননি। ২০১৭ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ঘটে অভিনেতার। মৃত্যুর বছর তিনেক পর অভিনেতাকে বলিউডে কোণঠাসা করার অভিযোগ তুললেন তাঁর স্ত্রী পল্লবী। বলিউডের ‘ক্যাম্প’গুলিকে নিয়ে গুরুতর অভিযোগও তোলেন তিনি। তাঁর অভিযোগের তীর মূলত শাহরুখ এবং করণ জোহরের দিকে। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজম (Nepotism) নিয়ে সরব হতে গিয়েছে অনেক তারকাকেই। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন প্রয়াত অভিনেতা ইন্দরের স্ত্রী। আর তিনি শুধু প্রতিবাদই করেননি। বরং স্বজনপোষণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে আরজিও জানিয়েছেন।

পল্লবীর মন্তব্য, “আমরা করণ জোহর (Karan Johar) ও শাহরুখ খানের (Shah Rukh Khan) কাছে গিয়েছিলাম। করণ তাঁর ভ্যানের বাইরে তাঁদের ২ ঘন্টা অপেক্ষা করান এবং তারপর ডেকে বলেছিলেন যে, ইন্দরের জন্য তাঁর কাছে কোনও কাজ নেই। তবে করণ তাঁর ম্যানেজার গরিমার সঙ্গে যোগযোগ রাখতে বলেছিলেন ইন্দরকে।” পল্লবীর দাবি, “এই ঘটনার পর ১৫ দিন পর্যন্ত তাঁদের ফোন ধরা হত। কিন্তু এরপরই তাঁদের নম্বর ব্লক করে দেওয়া হয়!”

[আরও পড়ুন: ‘অন্যায়ের প্রতিবাদ করুন, তবে সুশান্তের নাম ভাঙিয়ে নয়’, নেপোটিজম নিয়ে মন্তব্য ইরফানপুত্রের]

এখানেই শেষ নয়! অভিযোগ করেছেন শাহরুখের বিরুদ্ধেও। পল্লবী জানিয়েছেন, “এমন অভব্য আচরণ তাঁদের সঙ্গে শাহরুখের প্রযোজনা সংস্থার তরফেও করা হয়েছিল। জিরো ছবির সেটে দেখা করতে গিয়েছিলেন তাঁরা। শাহরুখ তাঁদের জানিয়েছিলেন, এখন ইন্দরের (Inder Kumar) জন্য সেরকম কাজ তাঁদের কাছে নেই। উনিও একইভাবে ম্যানেজারের সঙ্গে যোগাযোগ রাখতে বলেন। পরে আমাদের ফোন ধরা বন্ধ করা দেন।”

পল্লবীর অভিযোগ, “মৃত্যুর আগে দীর্ঘ দিন ধরে ইন্দর কাজের খোঁজে বিভিন্ন ব্যক্তির সঙ্গে দেখা করছিলেন। কিন্তু কেউ তাঁকে সাহায্য করতে রাজি হননি। এখন তো সবাই স্বজনপোষণের কথা বলছেন! সুশান্ত সিং রাজপুতের মতোই আমার স্বামী ইন্দরও নিজের প্রচেষ্টায় ইন্ডাস্ট্রিতে পরিচয় গড়ে তুলেছিলেন। আমার মনে আছে, মৃত্যুর আগে ও কাজের জন্য শাহরুখ-করণের সঙ্গে দেখা করেছিলেন। যদিও ওই সময় একটা ছোটখাট প্রোজেক্টে কাজ করছিলেন ইন্দর। কিন্তু বড় কোনও প্রজেক্টে কাজ করতে চাইছিলেন অনেকদিন ধরেই, ওই যেমনটা তিনি নয়ের দশকে করতেন। ওই সময় আমিও তাঁর সঙ্গে ছিলাম এবং যা সব ঘটেছে সব আমার সামনেই হয়েছে।”

[আরও পড়ুন: ‘বলিউডে নেপোটিজম নতুন নয়!’, স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement