BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মদ্যপ নাকি? বাবা ইরফানের জন্য ফিল্মফেয়ার পুরস্কার নিতে গিয়ে প্রশ্নের মুখে বাবিল

Published by: Suparna Majumder |    Posted: March 29, 2021 1:46 pm|    Updated: March 29, 2021 1:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আংরেজি মিডিয়াম’ ছবির জন্য মরণোত্তর ফিল্মফেয়ার (Filmfare) সম্মানে ভূষিত হয়েছেন ইরফান খান (Irrfan Khan)। পাশাপাশি তাঁকে জীবনকৃতি সম্মানও দেওয়া হয়। বাবার পোশাক পরেই তাঁর পুরস্কার নিতে গিয়েছিলেন বাবিল খান (Babil Khan)। পুরস্কার নিয়েছেন। বলিউডের সদস্য ও ইরফানের অনুরাগীদের ধন্যবাদও দিয়েছেন। কিন্তু এর মধ্যেই আবার ট্রোল হতে হয়েছে তাঁকে। চোখ লাল হওয়ায় ৭ জন সাংবাদিক বাবিলকে প্রশ্ন করেছিলেন তিনি নেশা করেছেন কিনা। ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁরই জবাব দিলেন ইরফানপুত্র।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Babil (@babil.i.k)

নিজের ওই পোস্টে বাবিল লিখেছেন, “আপনাদের সঙ্গে কিছু কথা শেয়ার করতে চাই। গতকাল যখন আমি ফিল্মফেয়ারে গিয়েছিলাম আমার চোখ লাল ছিল বলে ৭ জন সাংবাদিক আমার কাছে জানতে চেয়েছিলেন আমি নেশা করেছি কি না। বাহ, দারুণ ব্যাপার। আপনাদের গবেষণা খুব ভাল বলতে হচ্ছে। কারণ বিশ্ববিদ্যালয় ছাড়ার পর থেকেই আমি একদম ন্যাচরাল। আমার ন্যাচরাল ফেস যে নেশাগ্রস্তদের মতো দেখতে লাগে জানিয়ে ভাল করলেন। আমি এই মুখ ব্যবহার করে বলিউড থেকে প্রচুর টাকা আয় করব।”
আজ (সোমবার) থেকে ঠিক ১১ মাস আগে ২৯ এপ্রিল কোলন ইনফেকশনে মুম্বইয়ে বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ইরফান খান। সেই স্মৃতি এখনও টাটকা বাবিল ও তাঁর মা সুতপার মনে। ফিল্মফেয়ারের মঞ্চে যাওয়ার জন্য ছেলেকে তিনিই তৈরি করে দিয়েছিলেন। কিন্তু নিজে লোকের মাঝে যেতে পারেননি। কারণ এখনও পর্যন্ত তিনি মানুষের মাঝে যেতে স্বচ্ছন্দ নন। মায়ের সঙ্গে এই আবেগঘন কথোপকথনের ভিডিও-ও পোস্ট করেছিলেন বাবিল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Babil (@babil.i.k)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement