৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘লক্ষ্মী বম্ব’ ছবিতে অক্ষয়ের লুক দেখে অবাক সিনেপ্রেমীরা

Published by: Sulaya Singha |    Posted: May 18, 2019 1:43 pm|    Updated: May 18, 2019 1:43 pm

Laxmmi Bomb: Akshay Kumar's first look from this film will amaze you

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও অ্যাকশন হিরো তো কখনও কমেডি কিং হিসেবে বড়পর্দায় ধরা দিয়েছেন তিনি। কিন্তু এবার তাঁর লুক তাক লাগিয়ে দিল সিনেপ্রেমীদের। অক্ষয় কুমারের হরর-কমেডি ‘লক্ষ্মী বম্ব’ ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে।

কেন? কারণ ছবির পোস্টারে খিলাড়ি কুমারকে চোখে সুরমা লাগাতে দেখা যাচ্ছে। এমন পোজে তাঁকে আগে দেখা গিয়েছে কি না মনে করা কঠিন। লুক আর ফিটনেস নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন আক্কি। আর তাঁর সদ্য প্রকাশ্যে আসা লুক ভক্তদের আরও আকৃষ্ট করেছে। স্বাভাবিকভাবেই ছবি নিয়ে কৌতূহল যে দ্বিগুণ হয়ে গেল দর্শকদের, তা বলাই বাহুল্য। ‘লক্ষ্মী বম্ব’ ছবির পোস্টার নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অক্ষয়। সঙ্গে লিখেছেন, “দুর্দান্ত গল্প নিয়ে আসছে লক্ষ্মী বম্ব।” অভিনয়ে রয়েছেন কিয়ারা আডবানীও। দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’-র রিমেক এই ছবিটি। যে গল্পে এক রূপান্তরকামীর আত্মা ভর করে অক্ষয়ের উপর। সম্ভবত সে কারণেই এমন লুক তাঁর। আগামী বছর ৫ জুন মুক্তি পাবে পরিচালক রাঘব লরেন্সের ছবিটি।

[আরও পড়ুন: দুর্দান্ত ফর্মে কপিল শর্মা, অনন্য সম্মানে ভূষিত হলেন কমেডিয়ান]

উল্লেখ্য, অক্ষয়ের আর একটি আপকামিং ছবি ‘গুড নিউজ’-এও অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছেন কিয়ারা। তাঁদের সঙ্গে দেখা যাবে করিনা কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জকেও। প্রথমে ঠিক ছিল চলতি বছর ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। পরে অবশ্য অক্ষয় জানান, সেপ্টেম্বর নয়, ডিসেম্বরেই সিনেমা হলে আসবে ‘গুড নিউজ’। এদিকে পোস্টার প্রকাশ্যে এনে ‘লক্ষ্মী বম্ব’ ছবি মুক্তির দিনক্ষণও জানিয়ে দিলেন বলিউডের খিলাড়ি নম্বর ওয়ান। আগামী বছর ৫ জুন মুক্তি পাবে হরর-কমেডি ছবিটি। তবে শোনা যাচ্ছিল, আগামী বছর সলমন খানের ছবি ‘ইনশাহ আল্লা’-র সময়ই মুক্তি পাবে অক্ষয়ের ‘সূর্যবংশী’। তাই বক্স অফিসে জোর টক্কর হওয়ার কথা ছিল দুই তারকার ছবির। তবে পরে সে ছবির মুক্তি পিছিয়ে দেন অক্ষয়। আপাতত সিনেপ্রেমীদের তিনি মোহিত করেছেন তাঁর নয়া লুক দিয়ে।

[আরও পড়ুন: কিয়ারাকে চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন, সাংবাদিকের উপর মেজাজ হারালেন শাহিদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে