Advertisement
Advertisement
Raj Kapoor

আরকে স্টুডিওর পর এবার রাজ কাপুরের বাংলো, ঐহিত্যবাহী বাড়ি অধিগ্রহণ করল গোদরেজ

গোদরেজের হাতে এই সম্পত্তি তুলে দিতে পেরে আপ্লুত কাপুর পরিবার।

Legendary Actor Raj Kapoor's Mumbai Bungalow Acquired By Godrej Properties| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 17, 2023 4:14 pm
  • Updated:February 17, 2023 4:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজকাপুরের বাংলো অধিগ্রহণ করল গোদরেজ প্রোপার্টিজ। শুক্রবার পাওয়া খবর অনুযায়ী, শুক্রবার গোদরেজ গ্রুপ অফ রিয়েল এস্টেট ডেভেলপমেন্ট শাখার, গোদরেজ প্রোপার্টিজ লিমিটেড একটি বিলাসহুল আবাসন তৈরির জন্য কিংবদন্তি পরিচালক তথা অভিনেতা রাজ কাপুরের বাংলোটি অপ্রকাশিত অর্থে অধিগ্রহণ করেছে। রাজ কাপুরের এই বাংলোটি মুম্বইয়ের চেম্বুরের ফার্ম রোডে অবস্থিত।

এই প্রসঙ্গে রাজ কাপুরপুত্র রণধীর কাপুর সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ”এই বাংলোর সঙ্গে কাপুর বংশের বহুদিনের ইতিহাস জড়িত। এই বাংলোর জায়গাটা উন্নয়নের জন্য আমরা আবারও গোদরেজ প্রপার্টিজের সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত।”

Advertisement

[আরও পড়ুন: নুসরতের প্রেমে ‘ম্যাড’ মিকা সিং, ভিডিও শেয়ার করে গায়ককে ‘ভালবাসা’ পাঠালেন সাংসদ-অভিনেত্রী]

২০১৯ সালে গোদরেজ প্রোপার্টিজ রাজ কাপুর পরিবারের কাছ থেকে আরকে স্টুডিওটি অধিগ্রহণ করেছিল। গোদরেজ কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল, এলাকায় কমপ্লেক্সে ও শপিং প্লাজা বানানো হবে। তবে আর কে স্টুডিওর ঐতিহ্যর কথা মাথায় রেখেই সবকিছু করা হবে বলে আশ্বাস দিয়েছে কোম্পানি। রণধীর কাপুর জানিয়েছিলেন, চেম্বুরের এই সম্পত্তিটি আমাদের কাছে তাৎপর্যপূর্ণ। গোদরেজের হাতে এই সম্পত্তি তুলে দিতে পেরে তাঁরা আপ্লুত। শোনা যাচ্ছে, ২০২০ সালের মধ্যেই আর কে স্টুডিওর জায়গায় কমপ্লেক্স তৈরি করবে গোদরেজ।এবার চেম্বুরের বাংলো। মুম্বই শহরতলির একটি প্রতিষ্ঠিত এবং প্রিমিয়াম আবাসিক অবস্থান হল চেম্বুর।

Advertisement

[আরও পড়ুন: নিয়মিত মাদক নিতেন আদিল! স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখি সাওয়ান্তের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ