১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিবাহিত জীবনে সুখী নই, বিস্ফোরক স্বীকারোক্তি রাধিকা আপ্টের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 16, 2018 5:55 pm|    Updated: August 19, 2019 12:40 pm

Long distance relationship with husband exhausting and expensive: Radhika Apte

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্যাডম্যান’-এ অক্ষয় কুমারের পাশে নজর কেড়েছেন। সাফল্যের মধ্যগগনে। হাতে একগুচ্ছ ছবি। শ্রীরাম রাঘবনের ‘দ্য পিয়ানো প্লেয়ার’, সইফ আলি খানের ‘বাজার’, বিক্রমাদিত্য মোটওয়ানের ‘ভাবেশ জোশী’। আবার দেব প্যাটেলের বিপরীতে পরিচালক মাইকেল উইন্টারবটমের ছবিতেও দেখা যাবে তাঁকে। কিন্তু এত কিছুর পরও শান্তি নেই রাধিকা আপ্টের জীবনে। কারণ তাঁর স্বামী।

Radhika-Apte

[মানব পাচারের অভিযোগে ২ বছরের জেল, পরক্ষণেই জামিনে মুক্ত দালের]

অবাক হচ্ছেন? হ্যাঁ, বিবাহিত রাধিকা আপ্টে। স্বামী ব্রিটিশ মিউজিশিয়ান বেনেডিক্ট টেলর। না রাধিকার অশান্তির জন্য বেনেডিক্ট দায়ী নন। দায়ী তাঁদের ভৌগলিক দূরত্ব। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে রাধিকা জানান, স্বামী থাকেন ইংল্যান্ডে আর তিনি কাজের খাতিরে ভারতে। এই দূরত্বের জন্য সম্পর্কটা সত্যিই কঠিন হয়ে উঠেছে। প্রায় প্রতি মাসেই রাধিকা ইংল্যান্ডে যান। স্বামী বেনেডিক্টও আসেন। আর এর জন্য প্রচুর টাকা খরচ হয়। কিন্তু ভালবাসার খাতিরে যেতে তো রাধিকাকে হয়ই। শুটিংয়ের ফাঁকে যদি আচমকা সপ্তাহ খানেকের ছুটি পান। ইকোনমি ক্লাসে হলেও ছুটে যান বেনেডিক্টের কাছে। কিন্তু তৎকালের টিকিট প্রচুর দাম দিয়েই কিনতে হয় রাধিকাকে। তাছাড়া দু’টি দেশে বাড়ি রয়েছে। সেগুলিও তো মেনটেইন করতে হয়। এতকিছুর মধ্যেও দু’জনের ভালবাসা অক্ষুন্ন রয়েছে বলেই এতটা পরিশ্রম সহ্য করতে পারছেন নায়িকা।

আর এরই মাঝে একের পর এক কাজ করে চলেছেন। বলিউডে এখন তাঁর সময় ভালই যাচ্ছেন। এর মধ্যেও কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরার জন্য ট্রোলড হয়েছিলেন রাধিকা। তাও নায়িকা দিব্যি সামলেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় কেবল কাজের খাতিরেই রয়েছেন বলে জানান ‘প্যাডম্যান’-এর নায়িকা।

[নিউরোএন্ডোক্রাইন টিউমারে হয়েছে ইরফানের, টুইটারে জানালেন অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে