BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরিচালকের যৌন প্রস্তাবের প্রতিবাদ, বহু ছবি হাতছাড়া প্রিয়াঙ্কার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 12, 2017 10:49 am|    Updated: September 24, 2019 5:06 pm

Madhu Chopra says, Priyanka Chopra lost 10 big films as she said no to sexual harassment

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি অস্কারজয়ী প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন হলিউডের প্রথমসারির নায়িকারা। আর তারপরই বলিউড নিয়ে বিস্ফোরক বন্তব্য করেন প্রিয়াঙ্কা চোপড়া। নির্দ্বিধায় জানিয়েছিলেন, শুধু হলিউডেই নয়, বলিউডেও হার্ভের মতো ব্যক্তি বিরাজমান। তাঁর মন্তব্য ঘিরে বিতর্কও কম হয়নি। এবার সেই আগুনে ঘি ঢাললেন অভিনেত্রীর মা মধু চোপড়া। জানালেন, যৌন হেনস্তার প্রতিবাদ করায় ১০টি ছবির কাজ হারিয়েছিলেন তাঁর তারকা কন্যা।

[অনুষ্কাই স্পেশাল, ইন্ডিয়ান স্পোর্টস অনার্স অনুষ্ঠানে বুঝিয়ে দিলেন বিরাট]

বলিউড ও হলিউড দু-জায়গাতেই কাজ করার অভিজ্ঞতা আছে প্রিয়াঙ্কা চোপড়ার। তাই হলিউডের পাশাপাশি বলিউডেও যৌন হেনস্তা ও ক্ষমতার অপব্যবহারের ইঙ্গিত দিয়েছিলেন নায়িকা। হলিউড নায়িকাদের মতো একই সাহসের বশবর্তী হয়ে বলিপাড়ারও পর্দাফাঁস করেছিলেন প্রিয়াঙ্কা। ওয়েনস্টাইন প্রসঙ্গে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি বলেছিলেন, ওয়েনস্টাইন কোনও একজন নয়। আর তিনি শুধু হলিউডেই নেই। সর্বত্র রয়েছেন। এই কথাতেই বলিপাড়াতেও যৌন হেনস্তা যে পুরোদমে বিদ্যমান তা বুঝিয়ে দিয়েছিলেন। তবে তাঁর মায়ের দেওয়া তথ্য যেন নতুন করে সেই বিতর্কই উসকে দিল।

[‘পদ্মাবতী’র মুক্তি আটকাতে এবার মোদিকে চিঠি রাজ পরিবারের]

২০০০ সালে বিশ্বসুন্দরীর মুকুট মাথায় তোলার পরই হিন্দি ছবির জগতে পা রেখেছিলেন। তারপর আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক সাফল্য পেয়েছেন কেরিয়ারে। ৪০ টিরও বেশি ছবিতে অভিনয় করা প্রিয়াঙ্কা বিদেশের মাটিতেও দেশের মুখ উজ্জ্বল করেছেন। কিন্তু তাঁর ছবির তালিকায় জায়গা করে নিতে পারত আরও ১০টি ছবি। যদিও তা হয়নি। প্রিয়াঙ্কার মা জানাচ্ছেন, এক নামী পরিচালকের ব্যক্তিগত প্রস্তাবে রাজি না হওয়ার কারণেই এমনটা হয়েছিল। সেই পরিচালক নাকি প্রিয়াঙ্কাকে অত্যন্ত খোলামেলা পোশাক পরতে বলেছিলেন। তাঁর বক্তব্য ছিল, যদি রুপোলি পর্দায় নিজের শরীর নাই দেখালেন তাহলে ছবিতে বিশ্বসুন্দরীকে নেওয়ার কোনও মানেই হয় না। পরিচালকের এমন ধারণাকেই মিথ্যে প্রমাণ করতে সে ছবি করতে রাজি হননি তিনি। পরিচালক অসন্তুষ্ট হওয়ার জেরেই দশটি ছবি হারাতে হয়েছিল অভিনেত্রীকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে