BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বলিউড ছোট ইন্ডাস্ট্রি, আমাকে পারিশ্রমিক দিতে পারবে না!’ বিস্ফোরক দক্ষিণী তারকা মহেশ বাবু

Published by: Akash Misra |    Posted: May 10, 2022 5:34 pm|    Updated: May 10, 2022 5:34 pm

Mahesh Babu says 'Bollywood can't afford me | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী ছবি ও দক্ষিণী তারকারা যে বলিউডের হিরোদের রীতিমতো দুশ্চিন্তায় ফেলে দিয়েছেন তার প্রমাণ একের পর এক বলিউড ছবি ফ্লপ আর দক্ষিণী ছবির বক্স অফিসে দুর্দান্ত রিপোর্ট। ‘পুষ্পা’, ‘আর আর আর’ এবং হালফিলের ‘কেজিএফ টু’ যেভাবে বক্স অফিসকে নিজের হাতের মুঠোয় করে নিয়েছে, তা বলিউডকে  ফেলেছে কঠিন চ্যালেঞ্জের মুখে। তবে বলিউডের পরিচালক, প্রযোজকরা নতুন ফন্দি আঁটলেন। দক্ষিণী তারকারদের নিয়ে ছবি তৈরি করার ছক কষছেন অনেকেই। ঠিক যেমন করণ জোহর ইতিমধ্য়েই অফার দিয়েছেন দক্ষিণ তারকা সূর্যকে। তালিকায় রয়েছেন সামান্থা ও রশ্মিকা মান্দানাও। তবে দক্ষিণের আরেক তারকা মহেশ বাবু (Mahesh Babu), ফুৎকারে উড়িয়ে দিয়েছেন বলিউডে ছবির করার অফার!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি নতুন ছবি ‘আদিভি সেশের মেজর’-এর ফার্স্টলুক প্রকাশের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মহেশ বাবু। সেখানেই বলিউড ছবি নিয়ে প্রশ্ন করতে তিনি সোজা সাপটা জানালেন, ‘বলিউডে কোনও দিনই ছবি করব না!’

[আরও পড়ুন: ‘যা খুশি, তাই পরবে, কার কী?’ বিকিনি বিতর্কে আমিরকন্য়ার পাশে গায়িকা সোনা মহাপাত্র ]

মহেশ বাবুর কথায়, ‘আমার নজর বড় ইন্ডাস্ট্রির দিকে। বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। তাই বলিউডে কাজ করার কোনও ইচ্ছেই নেই। আর সত্য়ি কথা বলতে, আপাতত দক্ষিণী ছবিতেই মন দিয়ে কাজ করতে চাই। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি আলাদা টান রয়েছে আমার।’ শুধু তাই নয়, মহেশবাবুর কথায়, ‘হিন্দি ছবির অনেক অফার পেয়েছি। আমার মনে হয় বলিউড আমার স্টারডম বুঝবে না! তাই কখনই বলিউডে যাব না।’ জানা গিয়েছে, শুধু সিনেমা নয়, খুব শীঘ্রই ওটিটিতেও দেখা যাবে মহেশ বাবুকে।

[আরও পড়ুন: ১১ বছর পর অভিনয়ে ফিরছেন শর্মিলা ঠাকুর, সঙ্গে থাকছেন অমল পালেকর ও মনোজ বাজপেয়ী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে