BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সড়ক ২’ ছবির মূল চরিত্রে অভিনয়ের প্রস্তাবই দেওয়া হয়নি সুশান্তকে, জেরায় দাবি মহেশ ভাটের

Published by: Sayani Sen |    Posted: July 27, 2020 5:40 pm|    Updated: July 27, 2020 6:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের জেরার মুখে পরিচালক মহেশ ভাট। সোমবার সকাল সাড়ে এগারোটা নাগাদ সান্তাক্রুজ থানায় যান তিনি। টানা প্রায় ৩ ঘণ্টা জেরা করা হয় তাঁকে। বয়ান রেকর্ডও করা হয় পরিচালকের।

সোমবার সকালে থানায় হাজিরা দেওয়ার আগে একটি টুইটও করেন মহেশ ভাট (Mahesh Bhatt)। তিনি লেখেন, “আমাদের এখানে উপস্থিতি মাত্র কয়েক পলকের। মৃত্যুর উপস্থিতিতে আমাদের গর্ব ভেঙে চুরমার হয়ে যায়। আমরা যেন আমাদের মৃত্যুকে স্বীকার করে নিতে পারি। এই পর্বটাও পার হয়ে যাবে।” তিনি কী সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়েই কিছু বলতে চাইলেন, উঠছে সেই প্রশ্নও।

এরপরই সান্তাক্রুজ থানায় বয়ান রেকর্ড করা হয় তাঁর। সেখানে পুলিশকে পরিচালক জানান, “‘সড়ক ২’ ছবিতে মূল চরিত্রে অভিনয়ের প্রস্তাবই দেওয়া হয়নি সুশান্তকে। পরিবর্তে সঞ্জয় দত্তের কথা ভাবা হয়েছিল। সুশান্ত অনুরোধ করেছিল যাতে ছোটখাটো কোনও চরিত্র হলেও অভিনয়ের সুযোগ দেওয়া হয়।” এছাড়া পরিচালকের দাবি অভিনেতার সঙ্গে মাত্র দু’বার দেখা হয়েছিল তাঁর। মহেশ ভাটের বয়ান অনুযায়ী, প্রথমবার ২০১৮ সালে দেখা হয়েছিল তাঁদের। আর দ্বিতীয়বার সুশান্তের বান্দ্রার বাড়িতে গিয়েছিলেন তিনি। সেই সময় দু’জনের ইউটিউব চ্যানেল এবং বইপত্র নিয়ে কথা হয়েছিল। তবে ছবি, অভিনয় এসব নিয়ে কোনও আলোচনা হয়নি। তদন্তের স্বার্থে পরিচালকের  বয়ান রেকর্ড করা হয়েছে।

এদিন থানা থেকে বেরনোর সময় পাপারাজ্জির ক্যামেরাবন্দি হন পরিচালক। ফেসশিল্ড পরা অবস্থায় মহেশ ভাটের ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#maheshbhatt at Santacruz police station after he was questioned today morning for #SushantSingRajput case #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

অভিনেতার মৃত্যু তদন্তে খুব শীঘ্রই করণ জোহরের বয়ানও রেকর্ড করা হবে। কঙ্গনা রানাউত এবং করণ জোহরের ব্যক্তিগত সচিবকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে, এদিনই ভাইয়ের সঙ্গে বলা শেষ কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা। ভাইয়ের সঙ্গে শেষ ৯ জুন কথা হয়েছিল তাঁর। সেই সময় সুশান্ত দিদির সঙ্গে দেখা করার আশাপ্রকাশও করেছিলেন। তবে তারপর আর এক সপ্তাহও গড়ায়নি। তার মাঝেই আত্মঘাতী হন সুশান্ত। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর আগে শেষবারের কথাই শেয়ার করেন শ্বেতা। ওই পোস্ট দেখে চোখের জল ভাসছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement