BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রণবীরের সঙ্গে কী সম্পর্ক? অবশেষে উত্তর দিলেন মাহিরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 18, 2017 11:03 am|    Updated: September 26, 2019 6:14 pm

Mahira Khan opens up on viral pic with Ranbir Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে তো মহিলা। আবার পাকিস্তানের বাসিন্দা। প্রকাশ্যে ধূমপান করতে গিয়ে ধরা পড়েছেন পাপারাজ্জির ক্যামেরায়। তাও আবার ভারতীয় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। এর জন্য এখনও দেশে-বিদেশে সমালোচনার মুখে পড়তে হচ্ছে মাহিরা খানকে। প্রশ্ন উঠেছে তাঁর ও রণবীরের সম্পর্ক নিয়ে। এতদিন এ নিয়ে একটিও কথা শোনা যায়নি পাক অভিনেত্রীর মুখে। ঘটনার পর থেকেই মিডিয়াকে এড়িয়ে চলেছেন। এবার আর পারলেন না। নতুন ছবি ‘ভরনা’র প্রচারে এসে তাঁকে উত্তর দিতেই হল।

[ভালবাসার খোঁজে বেরলেন সানি লিওন, তারপর…]

বিষয়টিকে ব্যক্তিগত বলে অভিহিত করেন মাহিরা। নারী ও পুরুষ একসঙ্গে সময় কাটাতেই পারে। এতে অসুবিধা কোথায়? পালটা প্রশ্ন করেন অভিনেত্রী। তাঁর মতে, এটি খুবই সাধারণ বিষয়। তবে এই ঘটনা তাঁকে অনেক কিছু শিখিয়েছে বলেও জানান মাহিরা। এটা তাঁর মাথায় রাখা উচিত ছিল যে, মিডিয়ার উপস্থিতি শুধুমাত্র সাংবাদিক বৈঠক কিংবা ইভেন্টেই সীমাবদ্ধ থাকে না, শাটারবাগরা সর্বত্র বিচরণ করেন। প্রশ্ন ওঠে, সিনেমায় তো তিনি এমনটা করেন না? এর জবাবে মাহিরা বলেন, সব জিনিস তো আর পৃথিবীকে দেখানোর জন্য হয় না!

Mahira talking about her controversy with Ranbir! What a beautiful reply!👊✌ @mahirahkhan #MahiraKhan #ranbirkapoor #trailerlaunch

A post shared by Welcme to the 🌎 of Fahira 💑 (@mahirakhan8799) on

নায়িকার এই উত্তর ফের জল্পনা উসকে দিয়েছে। রণবীর ও তাঁর সম্পর্ক কতটা ‘ব্যক্তিগত’, নতুন করে এই প্রশ্ন যেন তুলে দিলেন পাক-নায়িকা। কেবল বিদেশের রাস্তায় ধূমপান করতেই দেখা যায়নি রণবীর-মাহিরাকে। দু’জনকে আগেও একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে বলে দাবি করেছেন অনেকে। বাকিটা যে আর ব্যক্তিগত নেই তাঁর প্রমাণ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় মিলেছে। একই ধরনের শার্ট পরে দু’জনকে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করতে দেখা গিয়েছে। এতে জল্পনা আরও বেড়েছে। কেউ কেউ তো এই কথাও বলছেন, ক্যাটরিনা চলে যাওয়ার পর জুনিয়র কাপুরের জীবনের নতুন নারী মাহিরাই।

When-rumoured-lovebirds-Ranbir-Kapoor-and-Mahira-Khan-twinned-in-the-same-shirt

[ঋণখেলাপির অভিযোগে মামলা দায়ের এই অভিনেতার বিরুদ্ধে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে