BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

5G মামলার শুনানিতে জুহির ছবির গান গেয়ে উঠলেন যুবক, রেগে আগুন বিচারপতি

Published by: Suparna Majumder |    Posted: June 3, 2021 1:04 pm|    Updated: June 3, 2021 1:04 pm

Man booked for sings songs from Juhi Chawla’s movies during hearing on 5G rollout | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে 5G ইন্টারনেট পরিষেবা চালুর বিরুদ্ধে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla)।  সেই মামলার ভারচুয়াল শুনানি চলাকালীন ঘটল বিপত্তি। অভিযোগ, শুনানির মাঝে একাধিকবার অভিনেত্রীর বিভিন্ন সিনেমার গান গাইতে থাকেন এক যুবক। আর তাতেই বিঘ্নিত হয় মামলার কাজ। 

শোনা গিয়েছে, জুহির নয়ের দশকের একাধিক সিনেমার গান গাইতে থাকেন ওই ব্যক্তি।  ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’ সিনেমার ‘ঘুংঘট কি আড় সে দিলবর কা…’ থেকে শুরু করে ‘নাজায়েজ’ সিনেমার ‘লাল লাল হোঁটো পে’র মতো গান গাইতে থাকেন তিনি।  এতেই ক্ষিপ্ত হন বিচারক। ওই ব্যক্তিকে শুনানি থেকে বেরিয়ে যেতে বলেন তিনি। আদালত অবমাননার দায়ে অভিযোগ দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। সেই সঙ্গে বিচারক ওই ব্যক্তির বিরুদ্ধে পুলিশকে ব্যবস্থা নিতেও বলেছেন।

[আরও পড়ুন: লকডাউনের নিয়ম না মেনে বাইরে ঘোরাফেরা, টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিরুদ্ধে FIR]

ভারতে যদি 5G ইন্টারনেট পরিষেবা চালু হয়, তাহলে মানুষ থেকে শুরু করে পশুপাখি, উদ্ভিদ জগৎ কেউই ক্ষতিকারক রেডিয়েশনের কবল থেকে বাঁচতে পারবে না। এমনই অভিযোগ ছিল জুহির। তা নিয়ে মঙ্গলবার দিল্লি হাইকোর্টের কাছে একটি লিখিত আবেদনপত্র জমা দিয়েছিলেন অভিনেত্রী। জুহির পক্ষ থেকে আদালতে সওয়াল করছেন আইনজীবী দীপক খোসলা। 

বুধবার দিল্লির উচ্চ আদালতের (Delhi High Court) ডিভিশন বেঞ্চের পক্ষ থেকে দীপক খোসলাকে প্রশ্ন করা হয়, আগে কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন জানাতে হত। সেই আবেদন না মানা হলে তারপর মামলা করতে হত। জুহি কি কেন্দ্রের কাছে এই বিষয়টি নিয়ে গিয়েছিলেন? যার জবাবে এদিন জুহির আইনজীবী জানান যে তাঁরা কেন্দ্রের কাছে এই সংক্রান্ত কোনও আবেদন জানাননি। তা শোনার পরই মামলার শুনানির পর রায়দান স্থগিত রাখে দিল্লির উচ্চ আদালত। 

[আরও পড়ুন: আগুনে রূপ নিয়ে ওয়েব দুনিয়ায় পা মনামীর, আলাপ হয়েছে ‘মৌ বৌদি’র সঙ্গে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement