৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মণিকর্ণিকা’ কঙ্গনাকে দেবীর সঙ্গে তুলনা করলেন যিশু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 11:36 am|    Updated: September 17, 2019 4:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে তাঁর অভিনয়ের কদর রয়েছে। তবে এর বাইরে খুব একটা সুনাম নেই কঙ্গনা রানাউতের। ‘প্রাক্তন প্রেমিক’ হৃতিক রোশনের সঙ্গে ঝামেলা তো রয়েছেই, করণ জোহর ক্যাম্পের সঙ্গেও আবার ‘নেপোটিজম’ নিয়ে কাজিয়া বাধিয়ে বসে রয়েছেন বলিউডের ‘ক্যুইন’। কাজ বাদে নিজের সহকর্মীদের সঙ্গে আড্ডা কিংবা পার্টিতে শামিল হতেও খুব একটা দেখা যায় না তাঁকে। এমন নায়িকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল? প্রশ্নের উত্তরে কিন্তু একটু অন্যরকম কথা শোনা গেল যিশু সেনগুপ্তর মুখে।

[কেন একাধিক রাজ্যে নিষিদ্ধ ‘পদ্মাবত’? সুপ্রিম কোর্টের দ্বারস্থ প্রযোজকরা]

এই ক’দিন আগেই ‘মণিকর্ণিকা’র সেটে কাছ থেকে দেখেছেন নায়িকাকে। তাঁর সঙ্গে ফ্রেম শেয়ার করেছেন। ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের স্বামী অর্থাৎ গঙ্গাধর রাওয়ের চরিত্রে রয়েছেন তিনি। কেমন ছিল সে অভিজ্ঞতা? জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক কৃষের সঙ্গে কাজ করে দারুণ খুশি বাঙালি অভিনেতা। আর কঙ্গনাকে দেবীর সঙ্গে তুলনা করেছেন তিনি। যিশুর কথায়, ফ্লোরে কঙ্গনার মতো নম্র-ভদ্র মানুষ আর দ্বিতীয়টি নেই। সকলের সঙ্গে মিলেমিশে কাজ করেন নায়িকা। কাজের ক্ষেত্রেও দারুণ সিরিয়াস অভিনেত্রী।

[মোদির জন্য ‘পোখরান’-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ের আয়োজন প্রযোজক জনের]

ছবিতে নিজের লুক নিয়েও এক্সসাইটেড যিশু। প্রত্যেকটি চরিত্রের সাজসজ্জা দেখছেন প্রখ্যাত ডিজাইনার নীতা লুল্লা। ইতিমধ্যেই শুটিংয়ের কিছু ছবি প্রকাশ্যে এসেছে। আর তা দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। যিশুর কথায়, তাঁর লুকও অনবদ্য। বহু ছবিতে ঐতিহাসিক চরিত্রের লুক দেখেছেন তিনি। কিন্তু এ ছবির লুক নাকি একেবারেই আলাদা হতে চলেছে।

107901

প্রথম পর্বের শুটিং শেষ। এর মধ্যেই আবার কলকাতায় চলে এসেছেন যিশু। সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’তে দেখা যাবে তাঁকে। ফের ‘মণিকর্ণিকা’র দ্বিতীয় পর্বের শুটিং শুরু হবে। আর তা হবে বিকানেরে। শেষবার ‘পিকু’তে দীপিকার বিপরীতে দেখা গিয়েছিল যিশুকে। সে ছবি সুপারহিট। এবার ‘মণিকর্ণিকা‘-র ক্ষেত্রেও তেমনটাই আশা করছেন তিনি।

[গানের ঝুলি নিয়ে ফের হাজির হচ্ছে পটল কুমার, কীভাবে জানেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement