৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নার্গিস হিসেবে কেপটাউনে ক্যামেরার সামনে ধরা দিলেন মনীষা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 6, 2018 12:13 pm|    Updated: September 18, 2019 11:11 am

Manisha Koirala to depict Nargis in Sanjay Dutt’s biopic, see pics

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা প্রচুর ছিল। অনেকেরই নাম শিরোনামে উঠে এসেছিল। কিন্তু আখেরে তিনিই বাজিমাত করলেন। সঞ্জয় দত্তের মা হিসেবে তাঁকেই সবচেয়ে বেশি মনে ধরল পরিচালক রাজকুমার হিরানির। বহুদিন বাদে মেনস্ট্রিম সিনেমায় দেখা যাবে মনীষা কৈরালাকে। তাও আবার কিংবদন্তি নায়িকা নার্গিসের চরিত্রে। খবর আগেই জানা গিয়েছিল। এতদিনে সামনে এল শুটিংয়ের ছবি। যাতে নার্গিসের বেশে রয়েছেন নায়িকা। ভাইরাল হয়েছে সে ছবি।

[অবশেষে মিলল ছাড়পত্র, ২৫ জানুয়ারিই কি মুক্তি পাচ্ছে ‘পদ্মাবত’ ওরফে ‘পদ্মাবতী’?]

কেপটাউনে হচ্ছিল শুটিং। তখনই তোলা হয় এ ছবিগুলি। যাতে নার্গিস রূপে দেখা যাচ্ছে ৪৭ বছরের অভিনেত্রীকে। পাঁচের দশকের বলি ডিভা হিসেবে বেশ মানিয়েছে মনীষাকে, কেবল পরিচালক রাজকুমার হিরানিই নন অনেকেই মানছেন একথা। শুটিংয়ের সময় ‘সঞ্জু’ অর্থাৎ রণবীর কাপুরও ছিলেন। তিনিও এ বিষয়ে একমত।

#Duttbiopic Ranbir Kapoor post wrapping up the Cape Town schedule

A post shared by Aakash Parmar (@ap303223) on

[যোধপুরেই খতম করব, সলমনকে খুনের হুমকি জেলবন্দি গ্যাংস্টারের]

পাঁচের দশকে বলিউডের হার্টথ্রব হয়ে উঠেছিলেন নার্গিস। তাঁর সঙ্গে রাজ কাপুরের জুটি ছিল ছবি সুপারহিট হওয়ার অব্যর্থ ফর্মুলা। তবে তাতেই সীমাবদ্ধ ছিল না নার্গিসের অভিনয়। তিনি হয়ে উঠেছিলেন বলিউডের ‘মাদার ইন্ডিয়া’। সেখানেই সুনীল দত্তের সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দু’জনে। কয়েক বছরের মধ্যেই জন্ম হয় সঞ্জয়ের। এদিকে নয়ের দশকে মাধুরী, রবীনাদের টক্কর দেওয়ার ক্ষমতা রাখতেন মনীষা। পাহাড়ি কন্যার ‘লাভ স্টোরি’ আজও বলিউডের অন্যতম রোমান্টিক সিনেমা। আজও রয়েছে তাঁর অভিনয়ের কদর। তাই যেন নার্গিসের চরিত্রের মাধ্যমে নতুন করে ফুটে উঠতে চলেছে।

[‘শুভ নববর্ষ’-এ টলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেতা বিক্রম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে