১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আটপৌরে বাঙালিয়ানা নিয়ে প্রকাশ্যে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: August 30, 2018 4:11 pm|    Updated: August 30, 2018 4:11 pm

Manojder Adbhut Bari trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক যে ছিল রাজা। ভালবাসত লুচি ভাজা। কিন্তু খাওয়ার উপায় নেই। রানির আবার কড়া দাওয়াই। ওদিকে আবার দজ্জাল পিসিমার দাপট। দোসর রাশভারী রাখোহরি। দুঃখহরণের দুঃখের অন্ত নেই। বাইরে থেকে আবার উকিঝুকি মারার চেষ্টা গোয়েন্দা বরদাচরণের। অদ্ভুত এই দুনিয়াতেই বাস মনোজের। যার চোখ আবার আটকে পুরনো এক ছবিতে। ছোট সেই ছেলেকে নিয়েই ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র কাণ্ডকারখানা সাজিয়েছিলেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়। তাঁকেই বড়পর্দায় তুলে ধরেছেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়। বইয়ের পাতা থেকে রুপোলি পর্দায় উঠে এসেছে বাংলা সাহিত্যের চেনা চরিত্ররা। ফার্স্টলুক আগেই প্রকাশ্যে এসেছিল। এতদিনে সামনে এল ছবির থিয়েট্রিক্যাল ট্রেলার। পুজোর ঠিক আগেই মুক্তি পাবে নতুন এই ছবি। তার আগে বেশ নজর কাড়ল নতুন এই ঝলক।

[ফের বিশাল ভরদ্বাজের সঙ্গে জুটি বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া]

মনোজ, সরোজ, ডাকাত সর্দার, কন্দর্পনারায়ণ, দুঃখহরণ, রাখোহরি, গোয়েন্দা বরদাচরণদের চেনেন না, এমন বাঙালি একটু কমই পাওয়া যাবে। পরিচিত এই চরিত্রগুলোকেই পর্দায় জীবন্ত করে তুলেছেন পরিচালক অনিন্দ্য। সঙ্গী প্রযোজনা সংস্থা উইন্ডোজ। ছবির বড় চমক বহুদিন বাদে একফ্রেমে সৌমিত্র চট্টোপাধ্যায় ও সন্ধ্যা রায়। মনোজের চরিত্রে রয়েছে সোহম মিত্র। আর সরোজের চরিত্রে ক্যামেরার সামনে আসছে শ্রীকান্ত-পুত্র পূরব শীল আচার্য। হরিণগড়ের হারিয়ে যাওয়া রাজপুত্র অর্থাৎ কন্দর্পনারায়ণের ভূমিকায় থাকছে চমক। আবির চট্টোপাধ্যায় অভিনয় করছেন এই চরিত্রে। গোয়েন্দা বরদাচরণ হয়েছেন ব্রাত্য বসু। দজ্জাল পিসিমার ভূমিকায় সোহাগ সেন। আর ডাকাত সর্দার শিলাজিৎ। তিনি আবার এই ছবির মিউজিকও করছেন। সহকারী হিসেবে তাঁকে সঙ্গ দিয়েছেন নেটদুনিয়ার সেনসেশন দেবদীপ মুখোপাধ্যায়। ভজবাজাড়ু হয়েছেন রজতাভ দত্ত। রয়েছেন অপরাজিতা আঢ্যও। সব মিলিয়ে পুজোর আগেই বক্স অফিস জমজমাট।

এমনিতেই পুজোয় একাধিক ছবির মুক্তি যেন রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে। কিশোর কুমার জুনিয়র থেকে শুরু করে হইচই আনলিমিটেড নিয়ে প্রতাশ্যার পারদ তুঙ্গে। কিন্তু পুজোর আগে দর্শকদের সাহিত্যের দুনিয়ায় ফিরিয়ে নিয়ে যাবে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’।    

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে