২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

করোনার ত্রাণ সংগ্রহে ক্যাম্পেন, মেসি-রোহিতের সঙ্গে যোগ দিলেন বিশ্বসুন্দরী মানুষী

Published by: Bishakha Pal |    Posted: May 22, 2020 12:51 pm|    Updated: May 22, 2020 3:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্বে ক্রমাগত জাল বিস্তার করে চলেছে প্রাণঘাতী ভাইরাস করোনা। এই সময় সারা বিশ্বের প্রতিটি দেশের প্রয়োজন টাকা। করোনার সঙ্গে মোকাবিলা করতে গেলে অর্থ ছাড়া এক পাও এগোনো অসম্ভব। এর জন্য গঠিত হয়েছে বহু ত্রাণ তহবিল। সরকারের পাশাপাশি বহু বেসরকারি সংস্থাও করোনা মোকাবিলায় টাকা জোগাড়ের জন্য ক্যাম্পান শুরু করছে। তেমনই একটি ক্যাম্পেনে এবার যোগ দিলেন মানুষী চিল্লার।

এটি ফিটনেস ব্র্যান্ড অ্যাডিডাসের ক্যাম্পেন। ‘হোম টিম হিরো’ নামের এই ক্যাম্পেনের সঙ্গে রোহিত শর্মা, লিওনেল মেসি, ডেভিড বেকহ্যামের মতো তারকারা যুক্ত রয়েছেন। তাঁদের সঙ্গে কাজ করতে পেরে অভিভূত মানুষী। তিনি বলেছেন, “গ্লোবাল অ্যাডিডাস ক্যাম্পেন হোম টিম হিরো চ্যালেঞ্জের অংশ হয়ে উঠতে পেরে আমি উৎসাহিত। বিশ্বের সমস্ত অ্যাথলেট ও স্রষ্টার কাছে এটি ঐক্যবদ্ধ হওয়া এবং তাদের কাজ দিয়ে সাহায্য করার এটি একটি সুযোগ। #COVID19FUND-এর জন্য অল্প কিছুটা করতে পেরে আমি গর্বিত।” মানুষী আরও বলেন, তিনি খেলা হিসাবে ফুটবল খুব পছন্দ করেন। বলেন, “একটি বিষয় কেউ জানে না। আমি আসলে খুব স্পোর্টি পার্সন। ফুটবল আমার খুব পছন্দের। এই ক্যাম্পেনে অনেক ফুটবলার রয়েছেন। তাঁদের সঙ্গে কাজ করতে পেরে আমি আনন্দিত।”

[ আরও পড়ুন: ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে অপমানজনক টুইট, কেআরকে’র বিরুদ্ধে দায়ের অভিযোগ ]

খুব শীঘ্রই বলিউডে অভিষেক ঘটতে চলেছে বিশ্বসুন্দরী মানুষী চিল্লারের। যশ রাজ ফিল্মসের ব্যানারেই প্রথম বলিউড ছবিতে অভিনয় করবেন চণ্ডীগড়-কন্যা। আদিত্য চোপড়ার প্রযোজনায় রাজা পৃথ্বীরাজ চৌহানের বায়োপিক তৈরি হচ্ছে। ছবির মূল চরিত্রে অর্থাৎ পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। পৃথ্বীরাজ চৌহানের স্ত্রী সংযুক্তার ভূমিকায় দেখা যাবে তাঁকে। ঐতিহাসিক কাহিনি ভিত্তিক এই ছবির পরিচালকের আসনে রয়েছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। হয়ে গিয়েছে একটি গানের সিকোয়েন্সও। সংযুক্তার চরিত্রে অভিনয় করার জন্য জোরদার হোমওয়ার্ক করেছেন মানুষী। প্রথম ছবি বলে কথা। তাই নিয়ম করে অভিনয় এবং নাচের ওয়ার্কশপও করছেন তিনি। পাশাপাশি, সংযুক্তার চরিত্রকে আত্মস্থ করার জন্য চোখ বুলিয়ে নিচ্ছেন ইতিহাসের পাতায়। শোনা যাচ্ছে প্রযোজক আদিত্য চোপড়ার নাকি বলেছেন, মানুষীর স্ক্রিন প্রেজেন্স খুব ভাল। আর তাই মূল চরিত্রের জন্য তিনি বেছে নিয়েছেন তাঁকে।

[ আরও পড়ুন: ফের কাপুর পরিবারে করোনার থাবা, আক্রান্ত বনি-জাহ্নবীর আরও দুই পরিচারক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement