BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন বছর শুরু করার দারুণ উপায় বাতলে দিলেন মিমি চক্রবর্তী, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: December 31, 2021 6:19 pm|    Updated: January 20, 2022 5:59 pm

Mimi Chakraborty gave small trick to make an amazing New Year | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরুটা ভাল হোক। এই ইচ্ছে তো অনেকেরই থাকে। তা পূরণ করার দারুণ উপায় বাতলে দিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কী সেই উপায়? মাস্ক পরুন। হ্যাঁ, করোনা (Coronavirus) পরিস্থিতিতে এটিই ভাল থাকার সবচেয়ে ভাল উপায়।

বছরের শেষ দিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেন মিমি। অভিনেত্রী বলেন, “সবাই নতুন বছরের শুরুটা ভালভাবে করতে চান তাই না! তার জন্য আমার কাছে একটা দারুণ উপায় আছে। এই উপায় আপনিও অবলম্বন করতে পারেন। দারুণ কাজে দেয়। বিশেষ করে যাঁরা প্রথমবার ট্রাই করবেন।”

এ কথা বলেই মাস্ক পরে নেন মিমি। তারপরই আবার বলেন, “সবাই মাস্ক পরুন… প্লিজ। পরে আফশোস করার চেয়ে আগে থেকে সাবধান হওয়া ভাল তাই না! সেই জন্য মাস্ক পরুন। আমরা সবাই জানি কীভাবে কোভিড (COVID-19) আক্রান্তের সংখ্যা বাড়ছে। তাই নিজের খেয়াল রাখুন। কারণ স্বাস্থ্যই সম্পদ। নতুন বছর খুব ভাল কাটুক।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

[আরও পড়ুন: Omicron: বাংলায় নতুন করে ওমিক্রন আক্রান্ত ৫ জন, জরুরি বৈঠকে কলকাতা পুরসভা]

লাফিয়ে বাড়ছে কোভিড (COVID-19) আক্রান্তের সংখ্যা। তাতেই চিন্তা বেড়েছে প্রশাসনের। ইতিমধ্যেই শহরে ১৭ কন্টেনমেন্ট জোন চালুর জন্য নবান্নে প্রস্তাব পাঠিয়েছে কলকাতা পুরসভা (KMC)। কোনও এলাকায় ৫ জনের পজিটিভ রিপোর্ট পাওয়া গেলে তা কনটেনমেন্ট জোন করা হবে বলে জানান মেয়র ফিরহাদ হাকিম। 

সংক্রমণে রাশ টানতে নতুন বছরের প্রথম দিন ভক্তদের জন্য কালীঘাট মন্দিরের গর্ভগৃহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কেবলমাত্র পুরোহিত, সেবাইতরা প্রবেশ করতে পারবেন। তবে নিত্যপুজো ও ভোগ আগের মতোই বহাল থাকবে। অন্যদিকে, গতবারের মতো এবারও দক্ষিণেশ্বর মন্দিরে ভক্তশূন্যভাবেই হবে কল্পতরু উৎসব।  ভিড় এড়াতে নতুন বছরের ১ থেকে ৪ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে বেলুড় মঠ। এমন পরিস্থিতিতেই নিজের মতো করে অনুরাগীদের সচেতন করলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। 

[আরও পড়ুন: WB Civic Polls: বিধাননগর পুরভোটে তৃণমূলের প্রার্থী সব্যসাচী দত্ত ও কৃষ্ণা চক্রবর্তী, আর কারা পেলেন টিকিট?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে