BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

আবারও আত্মঘাতী সুশান্ত-অনুরাগী, ‘ছিঁছোড়ে’ দেখেই গলায় ফাঁস দিল কিশোরী

Published by: Sandipta Bhanja |    Posted: July 24, 2020 2:00 pm|    Updated: July 24, 2020 2:00 pm

Minor girl was upset for Sushant, ends her life in Chhattisgarh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃত্যুর ঠিক আগে ‘ছিঁছোড়ে’ দেখছিল কিশোরী। যে ছবিতে সুশান্ত দর্শকদের জীবনদর্শনের পাঠ পড়য়েছিলেন। শিখিয়েছিলেন জীবনে চড়াই-উতরাইয়ের মাঝেও কীভাবে ফিনিক্স পাখির মতো আবারও ডানা ঝাপটাতে হয়। কিন্তু রিল লাইফের সেই কাহিনিকে মিথ্যে করে দিয়েই গত ১৪ জুন সুশান্ত বিদায় নিয়েছেন ইহজগৎ থেকে। গত একমাসে প্রিয় অভিনেতার চলে যাওয়ার শোকের সঙ্গে যুঝে উঠতে পারছিল না, তাই বাড়ির সবার অন্তরালেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ল কিশোরী।

 

আজ ঠিক একমাস ১০ দিন হতে চলল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর। এখনও শোকবিহ্বল অনেকেই। গত এক মাসে প্রিয় বলিউড অভিনেতার চলে যাওয়ার শোক কাটিয়ে উঠতে না পেরে তাঁর অনুকরণেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন একাধিক অনুরাগী। ‘দিল বেচারা’ মুক্তির আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার আবারও এক সুশান্ত ভক্তের আত্মহত্যার খবর প্রকাশ্যে এল। ঘটনাটি ছত্তিশগড়ের (Chhattisgarh)। ১৩ বছরের কিশোরী সুশান্ত মারা যাওয়ার দুঃখ সামলাতে না পেরেই আত্মহত্যা করেছেন। এদিন দুর্গ জেলার ভিলাইয়ের বাড়ি থেকে উদ্ধার করা হয় ক্লাস সেভেনের ওই ছাত্রীর মৃতদেহ।

[আরও পড়ুন: ‘এই জিনিয়াসের মতো জীবনটা উপভোগ করা আমারও পছন্দের’, ‘শকুন্তলা দেবী’ প্রসঙ্গে বিদ্যা]

পুলিশ সূত্রে খবর, মেয়েটির ঘর থেকে একটি সুইসাইড নোট মিলেছে। সেখানে সাফ লেখা, সুশান্তের মৃত্যুর শোক সামলাতে না পেরেই নিজের জীবন শেষ করে দিচ্ছে সে। মৃতার পরিবারের সদস্যরাও জানিয়েছেন যে, সে সুশান্তের প্রচণ্ড ভক্ত। অভিনেতার মৃত্যুর পর থেকেই সারাদিন তাঁর অভিনীত ছবি, গান এবং ভিডিও দেখতো। তবে ওই সুইসাইড নোট মেয়েটিরই লেখা কিনা পুলিশ খতিয়ে দেখছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘তোমার কাজ আমার কাছে অভিনয় শেখার ব্যাকরণ বই’, মহানায়কের প্রয়াণ দিবসে স্মৃতিমেদুর প্রসেনজিৎ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে