BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাঝ আকাশে বিমানে আটকে কেন দেবকে স্মরণ ‘শবর’ শাশ্বতর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 9, 2017 12:42 pm|    Updated: September 27, 2019 1:39 pm

Mir, Saswata Chatterjee face mid-flight scare, upload hilarious video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কেউ কথা রাখেনি’। কথা ছিল কলকাতায় পৌঁছে দেবে। কিন্তু নিয়ে গেল বারাণসীতে। আট ঘণ্টা সেখানেই রেখে দিল। এতে অবশ্য জেট এয়ারওয়েজ-এর কোনও দোষ নেই। ‘আসছে আবার শবর’, খবরটা পেয়েই বাবা বিশ্বনাথ নাকি তলব করেছেন। অন্তত এমনটাই দাবি শবর দাশগুপ্ত ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়ের। তাঁর দৃঢ় বিশ্বাস, ‘ককপিট’-এ দেব থাকলে এ যাত্রায় নিশ্চিত উদ্ধার করতেন। বিশ্বাস হচ্ছে না! বেশ নিজের চোখেই দেখে নিন মীরের ক্যামেরার সামনে কী কাণ্ডইটা না করলেন পরিচালক অরিন্দম শীলের এই গোয়েন্দা।

[অপেক্ষার অবসান, প্রকাশ্যে এল ‘পদ্মাবতী’র ট্রেলার]

আসলে লখনউ থেকে শুটিং করে ফিরছিলেন অরিন্দম শীল অ্যান্ড কোম্পানি। কিন্তু প্রাকৃতিক দুর্যোগ ফেঁসে যায় তাঁদের বিমানটি। বাধ্য হয়ে বারাণসীতে অবতরণ করতে হয়। সেখানেই প্রায় আট ঘণ্টা আটকে ছিল বিমান। অবসরের এই সময় ভরপুর কাজে লাগিয়েছেন মীর। ক্যামেরা অন করতেই শাশ্বতও সাবলীল। আপন ছন্দেই চলতে থাকে রসিকতা। উঠে আসে ‘ককপিট’ প্রসঙ্গ। যে ছবিতে এরকমই দুর্যোগের হাত থেকে যাত্রীদের বাঁচিয়েছিলেন ক্যাপ্টেন দিব্যেন্দপ রক্ষিত ওরফে দেব। আটকে থাকতে থাকতে দেবের অনস্ক্রিন বিমানে ওঠার ইচ্ছা প্রকাশ করেন শাশ্বত। ছাড় দেননি রুক্মিণী থেকে বাবা বিশ্বনাথকেও।

[কঙ্গনার নগ্ন ছবি ফাঁস করেছিলেন হৃতিক! উঠল বিস্ফোরক অভিযোগ]

পাশেই বসেছিলেন ছবির দুই ডিওপি শৌভিক বসু ও শমীক হালদার। রসিকতার এ আসরে টেনে আনেন তাঁদেরও। শমীকের কারণে কেমন করে পরিচালক সৃজিতের ‘উমা’ ছবি ‘ওমা’য় পরিণত হবে সেই রহস্যও উন্মোচন করেন গোয়েন্দা শবর। এরই মাঝে আবার খিদে নিরসনের এমন উপায় বলে দেন যাতে সামান্য খেলেই পাঁচদিন খিদেই পাবে না। শেষে মীরের ‘বাবা আমি ল্যান্ড করতে চাই’(হ্যাশট্যাগ) মন্ত্রেই বোধহয় সুরাহা হয়। প্রতিকূল আবহাওয়া সত্ত্বেও কলকাতায় নিরাপদেই পৌঁছে যান ‘আসছে আবার শবর’-এর কলাকুশলীরা। জেট এয়ারওয়েজ-এর চালক ও সহ-চালককে ধন্যবাদ জানিয়ে ভিডিওটি আপলোড করেন মীর। আর বাবা বিশ্বনাথের নাম করেই ভাইরাল তকমা পায় বিমানের অন্দরের কাণ্ডকারখানা।

[‘কেদারনাথ’-এর ফার্স্ট লুকে সইফ-কন্যা মনে করাচ্ছেন মা অমৃতাকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে