১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মিস ইউনিভার্সের মুকুটের দাম ৫ মিলিয়ান ডলার, জানেন এক বছর কী সুবিধা ভোগ করবেন হরনাজ?

Published by: Akash Misra |    Posted: December 16, 2021 7:05 pm|    Updated: December 16, 2021 7:18 pm

Miss Universe 2021 Harnaaz Sandhu's Crown Has 1170 Jewels | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২১ বছর পর ফের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের জয়জয়কার। খেতাব জিতে নিয়েছেন ভারতের সুন্দরী। সুস্মিতা সেন, লারা দত্তের পর মুকুট উঠেছে হরনাজ সান্ধুর মাথায়। দেশের মেয়ের বিশ্বজয়ের খবরে গোটা দেশ জুড়ে আনন্দের জোয়ার। আর অন্যদিকে হরনাজ পেলেন নতুন দিগন্ত। তবে জানেন কি, হরনাজের মাথায় ওঠা মিস ইউনিভার্সের মুকুটের দাম কত? বিশ্বজয়ের পর গোটা এক বছর কী কী সুবিধা পাবেন হরনাজ?

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। যাঁরা মিস ইউনিভার্স হন, তাঁরা এক বছর ধরে বিশেষ কিছু সুবিধা ভোগ করেন। যা কিনা তাক লাগিয়ে দেওয়ার মতো। হরনাজও পাবেন এই সুবিধা। 

এই বছরের মিস ইউনিভার্স মুকুটের দাম প্রায় ৫ মিলিয়ন মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা ৩৭ কোটি টাকা! মুকুটের ওজন ১ কেজি। এই মুকুটে রয়েছে ১ হাজার ৭২৫টি হিরে। তথ্য অনুযায়ী, এর আগে কোনও প্রতিযোগীর জন্য এত দামি মুকুট তৈরি হয়নি।

[আরও পড়ুন: অভিনয় ছেড়ে দিচ্ছেন? জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায় ]

শুধু এই দামি মুকুট নয়। হরনাজ গোটা এক বছর ধরে নানান সুবিধা ভোগ করবেন। তথ্য বলছে, এক বছরের জন্য নিউইয়র্কে একটি পেন্টহাউসে থাকার সুযোগ পাবেন। হরনাজ এখন মিস ইউনিভার্স সংস্থার প্রধান ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ঘুরতে পারবেন বিশ্বভ্রমণ। তবে শুধুই ঘুরলেই হবে না, অংশ নিতে হবে প্রতিষ্ঠানের নানান কর্মসূচীতেও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Harnaaz Kaur Sandhu (@harnaazsandhu_03)

গোটা এক বছর হরনাজের পোশাক থেকে ত্বক, ডায়েট খেয়াল রাখার জন্য থাকবেন বিশেষজ্ঞরা। এমনকী, তিনি পাবেন ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট। হরনাজের প্রতিটি পদক্ষেপকে মাপার জন্য থাকবে বিশেষজ্ঞ। তিনি কোথায় কী বলবেন, কোথায় কী লিখবেন সবই ঠিক করবেন বিশেষজ্ঞরা। এমনকী, সোশ্যাল মিডিয়ায় হরনাজ কী পোস্ট করবেন তা ঠিক করার জন্য়ও থাকবে বিশেষ লোক।

বুধবারই দেশে ফিরেছেন হরনাজ। মুম্বই বন্দরে তাঁকে দেখার জন্য উৎসাহীর ভিড় ছিল চোখে পড়ার মতো। হরনাজ বললেন, চক দে ফট্টে! 

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে