BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনাই কাঁটা, আপাতত দেখা হবে না সৃজিত-মিথিলার!

Published by: Sandipta Bhanja |    Posted: March 13, 2020 5:29 pm|    Updated: March 13, 2020 5:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ত্রাসে টলিউডও সন্ত্রস্ত! আর এই মারণরোগের জন্যই আপাতত দেখা হচ্ছে না সৃজিত-মিথিলার। ‘মিসেস মুখুজ্জ্যে’র পোস্ট তো অন্তত এমন ইঙ্গিতই দিচ্ছে!

পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে সৃজিত মুখোপাধ্যায় আপাতত রয়েছেন আফ্রিকায়। অন্যদিকে ফেব্রুয়ারিতে রিসেপশন পার্টির পর থেকে নিজস্ব কাজে ‘মিসেস মুখুজ্জ্যে’ রফিয়াৎ রশিদ মিথিলা বর্তমানে বাংলাদেশে। উপরন্তু মিথিলার নাগরিকত্বও ওপার বাংলারই। অতঃপর স্বামী-স্ত্রী দু’জনেই দু’জনের কাজে ব্যস্ত। দেখাই হচ্ছে না। কিন্তু সৃজিত আফ্রিকা থেকে ফিরলে সম্ভবত মিথিলার এদেশে আসার কথা ছিল। কিন্তু বিশ্বজুড়ে করোনা মহামারীর আকার নেওয়ায় ইতিমধ্যেই ভারত সরকার আপাতত ৭টি দেশের পর্যটকদের জন্য ভিসা বাতিল করেছে। সেই তালিকায় যদিও বাংলাদেশের নম নেই। কিন্তু, বর্তমানে যেরকম পরিস্থিতি তাতে এদেশ-ওদেশ সফর করতে ভয় পাচ্ছেন অনেকেই। আর ঠিক তাই সৃজিতের সঙ্গে দেখা করতে মিথিলা কলকাতায় আসতে পারছেন না। অতঃপর মন খারাপ নবপরিণীতা মিথিলার। তাই বোধহয় দূরে থেকে করোনা কাণ্ডে বিরক্ত হয়ে স্বামীর উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

শাহরুখ খান, প্রীতি জিন্টা, রানি মুখোপাধ্যায় অভিনীত ‘বীরজারা’ ছবির ‘তেরে লিয়ে’ গানটির দু’ কলি লিখলেন সৃজিতের উদ্দেশে।  আগামী ১৫ এপ্রিল অবধি অন্যান্য দেশের পর্যটকদের জন্য ভিসা বাতিল করেছে ভারত সরকার। তাই অনেকের অনেক পরিকল্পনাই বাতিল হয়েছে। সেই কারণেই সম্ভবত মিথিলারও এদেশের আসার পরিকল্পনা ভেস্তে গিয়েছে। তবে করোনা যে বিনোদুনিয়াতেও বেশ ত্রাস ছড়িয়েছে তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: করোনা আতঙ্কের মাঝেই লন্ডনে পাড়ি মিমির, সুইজারল্যান্ড সফর বাতিল অঙ্কুশ-ঐন্দ্রিলার]

খ্যাতনামা হলিউড অভিনেতা টম হ্যাকস এবং তাঁর স্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবরে অনেকেই ভেঙে পড়েছেন। বলিউডের একাধিক সিনেমার মুক্তি পিছিয়েছে। বিদেশ সফর বাতিল করেছেন হৃতিক রোশন, সলমন খানের মতো অনেকেই। টলিউড তারকাদেরও দেশের বাইরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল হয়েছে। তবে এতকিছুর মাঝেও তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী কিন্তু পাড়ি দিয়েছেন লন্ডনে। আর আফ্রিকায় সেভাবে করোনার করাল প্রভাব না পড়ায় প্রসেনজিৎ-আরিয়ানকে নিয়ে দিব্যি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর শুটিং চলছে।

[আরও পড়ুন: মহাশ্বেতা দেবীর জীবন অবলম্বনে অরিন্দমের নয়া ছবি, মুখ্য ভূমিকায় গার্গী রায়চৌধুরি]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement