Advertisement
Advertisement
Deepika Padukone

বিদেশে নয়, ভারতেই ভূমিষ্ঠ হবে সন্তান! ঝটপট বেবি মুন থেকে ফিরলেন দীপিকা-রণবীর

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা।

Mom To Be Deepika Padukone Flaunts Baby Bump as She Returns From Babymoon With Ranveer Singh
Published by: Akash Misra
  • Posted:June 25, 2024 2:01 pm
  • Updated:June 25, 2024 2:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা এখন সাত মাসের অন্তঃসত্ত্বা। ইতিমধ্যেই প্রকাশ্য়ে এসেছে তাঁর বেবি বাম্প। বেবি বাম্প নিয়েই সম্প্রতি ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির প্রচারে গিয়েছিলেন দীপিকা। তারপরই স্বামী রণবীরকে সঙ্গে নিয়ে বিদেশে মাটিতে বেবিমুনে পাড়ি দিয়েছিলেন দীপ-বীর। গুঞ্জনে এসেছিল, ভারতে নয়, দীপিকা ও রণবীরের প্রথম সন্তান নাকি ভূমিষ্ঠ হবে বিদেশের মাটিতে। তবে এই খবর যে একেবারেই রটনা, তা কিন্তু হাভেভাবে বুঝিয়ে দিলেন দীপিকা ও রণবীর। আর তাই তো বেবিমুন থেকে ফিরে মুম্বই বিমান বন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় দীপিকা-রণবীরের এক গাল হাসি দিয়ে পোজও দিলেন।

দীপিকা পাড়ুকোন কি সত্যিই অন্তঃসত্ত্বা নাকি সারোগেসির সাহায্যে মা হচ্ছেন? ‘লেডি সিংহম’-এর শুটিং থেকে ছবি ফাঁস হওয়ার পরই প্রশ্ন উঠেছিল! তবে পঞ্চম দফার ভোটগ্রহণের দিনই জবাব মিলেছে। ভোট দিতে আসা অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখে উচ্ছ্বসিত হয়েছিলেন অনুরাগীরা। তবে নিন্দুকরা আবার একধাপ এগিয়ে দীপিকার প্রেগনেন্সি নিয়ে প্রশ্ন তুলেছেন! শুধু তাই নয়, নেটপাড়ার নীতিপুলিশদের একাংশের তো আবার এও কটুক্তি যে, ওসব বেবি বাম্প কিছুই নয়.. সব নাটক। আবার কারও মন্তব্য, ‘নকল স্ফিতোদর’। তবে এই গুঞ্জনকে ফুঁৎকারে উড়িয়ে দীপিকা বেবি বাম্প নিয়েই সেরেছেন ফটোশুট। মুখের উপর জবাব দিয়েছেন, সব নিন্দুকদের।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement

[আরও পড়ুন: ‘যে মানুষ ধর্ম বদলানোর জন্য চাপ দেয়…’, সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে মুখর তসলিমা]

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান।

[আরও পড়ুন: প্যারিসে জাহ্নবীর ‘জলওয়া’! মার্জার সরণিতে ঝড় তুললেন শ্রীদেবীকন্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ