BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বাড়ি থেকে বেরবেন না’, ভিডিওতে ‘যশ’ নিয়ে বসিরহাটবাসীকে সতর্ক করলেন নুসরত

Published by: Sulaya Singha |    Posted: May 26, 2021 9:52 am|    Updated: May 26, 2021 12:01 pm

MP Nusrat Jahan urges Basirhat people to stay at home during cyclone Yaas | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় সাইক্লোনের সম্মুখীন হওয়ার সম্ভাবনা। তাই সকলে সতর্ক থাকুন। ভিডিও পোস্ট করে নিজের লোকসভা কেন্দ্র বসিরহাটের বাসিন্দাদের এই বার্তাই দিলেন নুসরত জাহান।

ঘূর্ণিঝড় যশের (Cyclone Yaas) খবর শিরোনামে আসার পর থেকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি নুসরতকে। সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। টলিপাড়ার এই জুটি রিয়েল লাইফেও জুটি বেঁধেছেন কি না, তা জানতে তুমুল আগ্রহ নেটিজেনদের। আর সেই যশের নামের সঙ্গে সাইক্লোনের নামের মিল থাকায় ট্রোলড হতে হয় অভিনেত্রী-সাংসদ নুসরতকে (Nusrat Jahan)। গত সোমবার নিজের একটি ফটোশুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। ভিডিওতে অফ শোল্ডার গাউনে মোহময়ী হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। এই ভিডিও নিয়েই প্রতিক্রিয়া দিতে গিয়েই ফের যশের নাম উল্লেখ করে বিদ্রুপ করে নেটিজেনদের একাংশ। নায়িকার এই বোল্ড ফটোশুটের ভিডিওকে “যশ আসার প্রস্তুতি” বলেও ব্যাখ্যা করেছেন একজন।

[আরও পড়ুন: শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে কেমন হবে সলমনের প্রথম দৃশ্য? জানলে চমকে যাবেন]

তবে এসব সমালোচনাকে বিশেষ পাত্তা দেননি নুসরত। বরং ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে নুসরত বসিরহাটবাসী তথা গোটা বঙ্গবাসীর উদ্দেশে সতর্ক বার্তা দিয়েছেন। তিনি বলেন, “আমার বসিরহাটের বাসিন্দা তথা গোটা বঙ্গবাসীকে বলবো, সতর্ক থাকুন। আমরা বড়সড় একটা সাইক্লোনের সম্মুখীন হতে পারি। আপনাদের কাছে অনুরোধ বাইরে বেরবেন না। ইলেকট্রিক্যাল ল্যাম্পপোস্ট থেকে দূরে থাকুন। মোবাইল-এমার্জেন্সি লাইট চার্জ করে রাখবেন। যদি মনে হয় বাড়িতে থাকা নিরাপদ নয়, সেক্ষেত্রে আমাদের আশ্রয়কেন্দ্রগুলিতে গিয়ে থাকতে পারেন। স্থানীয় নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রাখুন। একসঙ্গে এই পরিস্থিতির বিরুদ্ধে লড়ব।”

উল্লেখ্য, গত বছর আমফানের সময়ও বসিরহাটের সাংসদ (TMC MP) হিসেবে নুসরতের ভূমিকার সমালোচনাও করা হয়েছিল। এবার স্রেফ যশের নামের জন্য কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। তবে নিজের চেনা ভঙ্গিতে সেসবে কান না দিয়ে সতর্ক থাকার বার্তাই দিলেন নুসরত।

[আরও পড়ুন: তামিলদের কি অপমান করা হয়েছে? ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ বিতর্কে মুখ খুললেন মনোজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement