Advertisement
Advertisement
Mr and Mrs Mahi trailer

ক্রিকেটের ২২ গজেই জমল প্রেম! ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র ট্রেলারে ছক্কা রাজকুমার-জাহ্নবীর

ক্রিকেট-রোমান্সে ভরপুর 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'র ট্রেলার।

Mr and Mrs Mahi trailer: Cricket and romance clash in this Janhvi-Rajkummar film
Published by: Sandipta Bhanja
  • Posted:May 12, 2024 5:50 pm
  • Updated:May 12, 2024 5:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “নারী তুমি অর্ধেক আকাশ। ঈশ্বরের ছায়া তুমি… তোমারই স্নেহসুধায় পৃথিবীর বুকে সৃজন হয় জীবনের…”, নারীর সাহচর্যেই সুন্দর সংসার, পুরুষের জীবন মধুময়, একথা অনেকেই বলে থাকেন। এবং তা সংসারের অন্যান্য ক্ষেত্রেও যেন খেটে যায়। তুমি স্বপ্ন দেখো, পাশে আছি… -দিনের শেষে হাত শক্ত করে ধরে এই শব্দগুলো বলার মানুষ যাঁদের কাছে রয়েছে, তাঁরাই জানেন সঙ্গীর সাহচর্য কতটা গুরুত্বপূর্ণ? বলা হয়, প্রতিটা সফল পুরুষের নেপথ্যেই নারীর হাত থাকে। এবার ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র ট্রেলারেও (Mr and Mrs Mahi trailer) রাজকুমার-জাহ্নবীর এহেন দাম্পত্য রসায়ণ দেখা গেল।

Advertisement

ক্রিকেটের ২২ গজেই যাদের যে প্রেমকাহিনির শুরুয়াৎ। তবে এক্ষেত্রে স্ত্রীর মাধ্যমে নিজের স্বপ্নপূরণের চেষ্টায় রাজকুমার। ছবিতে জাহ্নবীর চরিত্রের নাম মহিমা এবং রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্রর ভূমিকায়। ট্রেলারে দু’জনেরই ক্রিকেটার হওয়ার স্বপ্নের উড়ান ঝলক মিলল। সেই সূত্রেই ছবির নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ‘মাহি’ আবার ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (M S Dhoni) ডাকনাম। এই সিনেমার সঙ্গে তাঁর কোনও যোগসূত্র থাকার সম্ভাবনাও সম্পূর্ণ উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ট্রেলার সেই জল্পনা আরও উসকে দিল।

Advertisement

[আরও পড়ুন: মাতৃদিবসে ছেলের মুখ দেখালেন নুসরত জাহান, কার মতো দেখতে খুদে ঈশান?]

রবিবার, ১২ মে প্রকাশ্যে এল ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র ট্রেলার। দুজনেরই নাম এক। একজন বইপোকা। আরেকজন পেপার, ম্যাগাজিনে মুখ গুঁজে থাকে। সেই মাহি জুটির জন্মছক থেকে অপূর্ণ স্বপ্নও এক। পেশায় ডাক্তার স্ত্রীরও যে ক্রিকেটপ্রেম রয়েছে, তা জানতে পেরে রাজকুমারেরও অপূর্ণ ইচ্ছে চাগাড় দিয়ে ওঠে। শেষমেষ কি ইচ্ছেপূরণে সফল হতে পারবে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’? বাকিটা জানা যাবে চলতি বছরের ৩১ মে।

ক্রিকেটের বাইশ গজে দুই তারকার অনস্ক্রিন প্রেমের নেপথ্যে প্রযোজক করণ জোহর (Karan Johar)।
করণের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন শরণ শর্মা। যিনি এর আগে জাহ্নবী অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ সিনেমা তৈরি করেছিলেন। তাঁকেই এই ভিন্ন স্বাদের ছবির দায়িত্ব দিয়েছেন করণ।এর আগে হরর কমেডি ছবি ‘রুহি’তে একসঙ্গে অভিনয় করেন রাজকুমার ও জাহ্নবী। সে ছবির প্রযোজক ছিলেন দীনেশ ভিজান। এবার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি প্রেমের গল্পে একসঙ্গে দেখা যাবে দু’জনকে।

[আরও পড়ুন: বাংলা ছাড়ছেন মধুমিতা! বলিউডে সুযোগ পেয়েই মুম্বই পাড়ি অভিনেত্রীর, ‘পাখি’র চোখ দক্ষিণেও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ