BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সাধারণতন্ত্র দিবসে ‘মুক্তি’র কাহিনি নিয়ে আসছেন ঋত্বিক-অর্জুন-দিতিপ্রিয়া, দেখুন ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: January 14, 2022 9:39 pm|    Updated: January 14, 2022 10:19 pm

Mukti Trailer: Ritwik Chakraborty, Ditipriya Roy and Arjun Chakraborty In Zee5 Original | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরাধীন ভারতে মেদিনীপুর জেলের কিছু বন্দি। ফুটবলের খেলায় ইংরেজদের হারাতে চায়। চায় ‘মুক্তি’র প্রকৃত অর্থ বোঝাতে। এমনই জ্বলন্ত সময়ের কাহিনি ওয়েব দুনিয়ার দর্শকদের জন্য নিয়ে আসছেন পরিচালক রোহন ঘোষ। তাঁর পরিচালনাতেই Zee5 প্ল্যাটফর্মের নতুন সিরিজে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, অর্জুন চক্রবর্তী, চিত্রাঙ্গদা, চান্দ্রেয়ী ঘোষ, সুদীপ সরকারের মতো অভিনেতারা। শুক্রবার প্রকাশ্যে এল ‘মুক্তি’র (Mukti) ট্রেলার।

Mukti Trailer

ট্রেলার দেখা যা বোঝা যাচ্ছে সেই অনুযায়ী, সিরিজে ১৯৩১ সালের কাহিনি দেখানো হয়েছে। জেলার রামকিঙ্করের চরিত্রে অভিনয় করেছেন (Ritwik Chakraborty)। তাঁর স্ত্রীর ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এই প্রথমবার ঋত্বিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন দিতিপ্রিয়া। সিরিজ প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, ঋত্বিক তাঁর অন্যতম পছন্দের অভিনেতা।  খুবই মজা করে কাজ করেছেন তিনি। তাঁর পাশাপাশি চরিত্রের জন্য আলাদা প্রস্তুতি নিতে হয়েছে দিতিপ্রিয়াকে। সেই সময়ের ভাষা রপ্ত করা হয়েছে। 

Ritwik and Ditipriya

[আরও পড়ুন: Lata Mangeshkar: কেমন আছেন দিদি লতা মঙ্গেশকর? জানালেন আশা ভোঁসলে]

সিরিজে বিপ্লবীর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) ও সুদীপ সরকার।  এত ভাল কাস্টের সঙ্গে কাজ করে খুশি অর্জুন। স্বাধীনতা সংগ্রামের কাহিনির পাশাপাশি ব্যক্তিগত মূল্যবোধের কথাও এই সিরিজে তুলে ধরা হবে। আসন্ন সাধারণতন্ত্র দিবস (Republic Day 2022) থেকেই Zee5 প্ল্যাটফর্মে দেখা যাবে সিরিজটি। 

ফুটবল নিয়ে বাঙালির আবেগ বরাবরের। তা নিয়ে সিনেমাও রয়েছে। কিছুদিন আগেই ‘গোলন্দাজ’ ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছেন দেব (Dev)। তবে ঋত্বিক, অর্জুন, দিতিপ্রিয়াদের এ সিরিজ আলাদা হতে চলেছে বলেই মনে করছেন সিরিজ অনুরাগীরা। ট্রেলারে যে আভাস পাওয়া গেল, তাতে প্রত্যেকটি চরিত্রের নিজস্ব স্বাধীনতার লড়াইয়ের কাহিনিও ফুটিয়ে তোলা হবে বলে মনে করা হচ্ছে। 

[আরও পড়ুন: Maynaguri Train Accident: মায়ের সঙ্গে ফোনে কথা বলতে বলতেই বিকট শব্দ! ট্রেন দুর্ঘটনা প্রাণ কাড়ল কোচবিহারের চিরঞ্জিতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে