Advertisement
Advertisement
Koel Mallick

মুর্শিদাবাদের হারানো ছেলেকে বাড়ি ফেরালেন কোয়েল! ভাইফোঁটার সেরা উপহার

পথ দেখালো কোয়েলের ভিডিওই, মুর্শিদাবাদের 'হারানিধি' ফিরল ঘরে।

Murshidabad Family find their son after watching Koel Mallick Bhai Phonta Video| Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 15, 2023 7:14 pm
  • Updated:November 15, 2023 7:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার মরুদ্যান শেল্টারে গিয়ে বিশেষভাবে সক্ষম ভাই-দাদাদের সঙ্গে ভ্রাতৃদ্বিতীয়া পালন করেন কোয়েল মল্লিক (Koel Mallick)। ‘ঈশ্বর সংকল্প’র এই বিশেষ উদ্যোগে অংশ নিয়ে দারুণ উচ্ছ্বসিত অভিনেত্রী। তবে সমাজ মাধ্যমের পাতায় কোয়েলের শেয়ার করা ছবি দেখেই মুর্শিদাবাদের এক পরিবার খুঁজে পেল তাঁদের হারানো ছেলেকে। ভ্রাতৃদ্বিতীয়ার এমন শুভক্ষণে এর থেকে আর ভালো উপহার আর কী-ই বা হতে পারে?

প্রসঙ্গত, এই মরুদ্যান শেল্টারে এমন অনেকে থাকেন যাঁদের স্মৃতি হারিয়েছে। শারীরিকভাবে সক্ষম নন। পথ হারিয়েই তাদের আশ্রয় হয়েছে সেখানে। আর সেই মানুষগুলোর দিদি বা বোনের মতোই দায়িত্বপালন করলেন এদিন কোয়েল মল্লিক। ভাইফোঁটা দিয়ে তাঁদের মঙ্গলকামনার পাশাপাশি তাঁদের থেকে আশীর্বাদও নিলেন। তবে নায়িকার সেই ভ্রাতৃদ্বিতীয়াতেই ঘটে গেল অভাবনীয় এক ঘটনা। অভিনেত্রীর রিল ভিডিও দেখেই মুর্শিদাবাদের পরিবার খুঁজে পেল তাঁদের হারানো সুজয়কে।

Advertisement

আপ্লুত অভিনেত্রীর কথায়, সবটাই ভাগ্যে লেখা থাকে। তিনি ম্যাজিকে বিশ্বাস করেন। ঈশ্বর না চাইলে কিছুই হয় না। এরপরই কোয়েলের মন্তব্য, “আমি তো নিমিত্ত মাত্র। তাই সুজয় কোনও না কোনওভাবে একদিন নিজের পরিবারের কাছে ফিরতই। দারুণ অনুভূতি।”

Advertisement

[আরও পড়ুন: বৃদ্ধাশ্রমে ভ্রাতৃদ্বিতীয়া পালনে অরূপ বিশ্বাস, টলিপাড়ার ‘দাদা’কে ফোঁটা জুন-ঐন্দ্রিলা-নুসরতদের]

এই সুখবর সোশাল মিডিয়ায় ভাগ করে নিয়ে কোয়েল এও লিখেছেন যে, “ভাইফোঁটা দেওয়ার ভিডিও শেয়ার করতেই নিঁখোজ সুজয়ের পরিবার ওকে খুঁজে পেল এত বছর পর। অবশেষে মুর্শিদাবাদে ও ওর পরিবারের কাছে ফিরতে পারল। ভাইফোঁটার এমন শুভমুহূর্তে এর থেকে ভালো উপহার আর কী-ই বা হতে পারে?”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ