BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ, সতর্কতার কারণে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ নওয়াজউদ্দিনকে

Published by: Bishakha Pal |    Posted: May 18, 2020 11:47 am|    Updated: May 18, 2020 11:47 am

Nawazuddin Siddiqui in quarantine with family at UP village

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার প্রভাবে দেশজুড়ে চলছে লকডাউন। কোথাও কোথাও লকডাউন শিথিল হলেও সম্পূর্ণ উঠে যায়নি। এরই মধ্যে ইদ উদযাপন করতে উত্তরপ্রদেশ গিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। কিন্তু সেখানে গিয়ে আটকে গেলেন। হোম কোয়ারেন্টাইনে যাওয়ার নির্দেশ দেওয়া হল তাঁকে। অভিনেতার করোনা পরীক্ষাও হয়েছে। তবে রিপোর্ট নেগেটিভ এসেছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকির পরিবার থাকে উত্তরপ্রদেশের বুধনায়। সামনে ইদ। তাই পৈতৃক গ্রামে যাওয়ার জন্য মুম্বই থেকে উত্তরপ্রদেশ সফরের অনুমতি নিয়েছিলেন তিনি। ইচ্ছা ছিল ইদের সময়টা পরিবারের সদস্যদের সঙ্গে থাকবেন। তারপরই ফের ফিরে আসবেন কর্মক্ষেত্রে। কিন্তু যাওয়ার অনুমতি পেলেও মুম্বই আসার অনুমতি পেলেন না নওয়াজ। সংক্রমণ ঠেকাতে করোনা পরীক্ষা করা হল তাঁর। মুজফফরনগর জেলা প্রশাসন মুম্বই থেকে বুধনা পৌঁছানোর পরে তাঁর করোনা পরীক্ষা করায়। তবে স্বস্তির খবর পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তা সত্ত্বেও মেলেনি রেহাই। তাঁকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন। নওয়াজের পাশাপাশি তাঁর পরিবারের ক্ষেত্রেও জারি হয়েছে নির্দেশিকা।

[ আরও পড়ুন: করোনার জের, ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং বন্ধ করতে আসতে চলেছে নয়া নির্দেশিকা? ]

নওয়াজউদ্দিন সিদ্দিকি তাঁর মা, ভাই এবং বউদি-সহ মুম্বই থেকে ব্যক্তিগত গাড়িতে বুধনা রওনা দেন। ১৫ মে বুধনা পৌঁছন অভিনেতা। তিনি জানিয়েছেন, গোটা সফরে ২৫ টি পয়েন্টে তাঁর ও তাঁর পরিবারের মেডিক্যাল স্ক্রিনিং হয়েছে। এরপর বুধনা পৌঁছে তাঁর করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট নেগেটিভ এলেও সতর্কতার কারণে ২৫ মে পর্যন্ত নওয়াজ ও তাঁর পরিবারকে ঘরবন্দি থাকতে হবে।

আগামী ২২ মে মুক্তি পাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকির ছবি ‘ঘুমকেতু’। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও অনুরাগ কাশ্যপ ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর সিং, সোনাক্ষী সিনহা, ইলা অরুণ, রঘুবীর যাদব, স্বানন্দ কিরকিরে এবং রাগিনী খান্না। জি ফাইভের পর্দায় প্রিমিয়ার হবে ছবিটির। ‘ঘুমকেতু’ পরিচালনা করেছেন পুষ্পেন্দ্র নাথ মিশ্র এবং প্রযোজনা করেছেন ফ্যান্টম ফিল্মস এবং সোনি পিকচার্স নেটওয়ার্কস।

[ আরও পড়ুন: ‘চলো এবার ঘরে ফেরা যাক’, পরিযায়ী শ্রমিকদের নিয়ে কবিতা বাঁধলেন গুলজার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে