BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নেটফ্লিক্সে নওয়াজের দ্বিতীয় ইনিংস, ওয়েব সিরিজের পর এবার ছবিতে অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: June 3, 2019 9:47 pm|    Updated: June 3, 2019 9:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুগ বদলাচ্ছে। এখন আর সিনেমায় আটকে নেই সেলেব্রিটিরা। তার পাশাপাশি চুটিয়ে চলছে ওয়েব সিরিজে কাজ করা। নওয়াজউদ্দিন সিদ্দিকিও এই সেলেব্রিটিদের তালিকাতেই পড়েন। তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ চুটিয়ে ব্যবসা করেছে। এবার নেটফ্লিক্সেই আরও একটি প্রজেক্টে দেখা যাবে তাঁকে।

তবে নেটফ্লিক্সের নতুন এই প্রজেক্টটি কোনও ওয়েব সিরিজ নয়। এটি একটি ছবি। নাম ‘সিরিয়াস মেন’। মনু জোসেফের এই নামে একটি বই আছে। সেই বইয়ের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। ছবিটি পরিচালনা করবেন সুধীর মিশ্র। প্রযোজনা করবে বম্বে ফেবেলস ও সিনেরাজ এন্টারটেনমেন্ট। বস্তির এক লোককে নিয়ে ছবির গল্প। কুটবুদ্ধিতে সে পোক্ত। সে বিশ্বাস করে তার ১০ বছরের ছেলে জিনিয়াস। তার গল্প নিয়েই তৈরি হয়েছে ছবি।

[ আরও পড়ুন: ‘দুর্দান্ত মন্ত্রিসভা গঠন হয়েছে’, টুইটে মোদিকে শুভেচ্ছা সলমনের ]

নওয়াজ এপ্রসঙ্গে জানিয়েছেন, ‘সিরিয়াস মেন’ নিয়ে তিনি উৎসুক। নেটফ্লিক্সে এটি তাঁর দ্বিতীয় প্রজেক্ট। সুধীর মিশ্রর মতো একজন পরিচালকের তত্ত্বাবধানে তিনি কাজ করবেন বলে আরও উৎসাহী নওয়াজ। তাঁর চরিত্রের নাম আয়ান মানি। নওয়াজের আশা, গণেশ গাইতোন্ডেকে দর্শক যেভাবে পছন্দ করেছে আয়ানকেও সেভাবেই ভালবাসবে। তবে এখন ‘সেক্রেড গেমস ২’-এর মুক্তির দিকে মন দিতে চান তিনি। সিরিজের প্রথম পর্ব তাঁকে অতুলনীয় প্রশংসা এনে দিয়েছিল। দ্বিতীয় পর্বও সফল হবে বলে আশা করছেন নওয়াজ।

এই মুহূর্তে নওয়াজের হাতে রয়েছে একাধিক ছবি। শোনা যাচ্ছে ‘হাউজফুল ৪’ ছবিতে একটি বিশেষ চরিত্রে তাঁকে দেখা যাবে। এছাড়া ‘মোতিচুর চকনাচুর’ ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়া ‘বোলে চুড়িয়াঁ’ ছবিতে মৌনী রায়ের সঙ্গে অভিনয় করবেন তিনি। বাংলাদেশি পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী ছবিতেও দেখা যাবে নওয়াজকে। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন তিনি। শোনা যাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের একটি ছবিতেও নাকি তাঁকে দেখা যাবে। যদি এখবর সত্যি হয়, তবে এটি হবে নওয়াজের প্রথম বাংলা পূর্ণ দৈর্ঘ্যের ছবি।

[ আরও পড়ুন: সময় পেলেই কোমরে আঁচল জড়িয়ে রান্না, ‘রুমাদি’র স্মৃতিচারণায় কাতর সতীর্থরা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement