BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাদক মামলায় বিপাকে রিয়া, NCB’র খসড়া চার্জশিটে অভিযুক্ত অভিনেত্রীর ভাই সৌভিকও

Published by: Sayani Sen |    Posted: June 23, 2022 4:16 pm|    Updated: June 23, 2022 4:16 pm

NCB filed draft charges against Rhea Chakraborty and her brother in drugs case related to the Sushant Singh Rajput death case । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শর্তসাপেক্ষে বিদেশে যাওয়ার ছাড়পত্র মিলেছিল। তবে তারপরও মাদক মামলায় স্বস্তি পেলেন না অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিক। মুম্বইয়ের আদালতে খসড়া চার্জশিট পেশ করেছে এনসিবি। তাতে মোট ৩৩ জন অভিযুক্তের নাম রয়েছে। তার মধ্যে রয়েছে রিয়া এবং তাঁর ভাই সৌভিকের নামও।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই ঘটনায় রীতিমতো কেঁপে ওঠে বলিউড। অভিনেত্রী রিয়া চক্রবর্তী-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিল সুশান্তের পরিবার। পরে মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়াকে। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। জামিনে মুক্তি পেলেও অভিনেত্রী রিয়া চক্রবর্তীর উপর একাধিক শর্ত আরোপ করে আদালত। আদালতের নির্দেশ ছাড়া দেশের বাইরে যাওয়ার ক্ষেত্রে জারি হয় নিষেধাজ্ঞা। সেই নিষেধাজ্ঞাই শিথিল করে মুম্বইয়ের বিশেষ আদালত। আদালতের নির্দেশে কিছুটা স্বস্তিই পেয়েছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বিয়েবাড়ি থেকে ফেরার পথে বিপত্তি, দুর্ঘটনায় প্রাণ গেল এক শিশু-সহ ৪ জনের]

অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে দায়ী করেছিলেন। পরে জামিনে ছাড়া পান রিয়া। আইনজীবী সতীশ মানেশিন্ডের দাবি, রিয়ার কাছ থেকে কোনও মাদক উদ্ধার করতে পারেনি এনসিবি। কেবল মাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই মামলা সাজানো হয়েছিল। মাদক মামলায় সম্প্রতি ক্লিনচিট দেওয়া হয়েছে শাহরুখপুত্র আরিয়ান খানকে। শুধুই আরিয়ান খান (Aryan Khan) নয়, মাদক মামলায় অভিযুক্ত আরও ৫ জনকেও ক্লিনচিট দেয় NCB।

এরপরই আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে দাবি করেন, যেভাবে ফাঁসানো হয়েছিল আরিয়ানকে, সেইভাবেই ফাঁসানো হয়েছে রিয়া চক্রবর্তীকেও। অবিলম্বে রিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া মাদক সংক্রান্ত তিনটি মামলার নতুন করে তদন্তের দাবিও জানিয়েছিলেন তিনি। তবে এনসিবি’র খসড়া চার্জশিটে নাম ওঠায় বিপাকে রিয়া এবং সৌভিক। এদিকে, এনসিবি খসড়া চার্জশিট পেশ করায় খুশি নিহত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) দিদি প্রিয়াঙ্কা সিং। সুবিচার পাওয়ার আশায় নতুন করে বুক বাঁধছেন তিনি।

[আরও পড়ুন: অস্বাভাবিক শারীরিক চাহিদা স্ত্রীর, দিন-রাত সঙ্গমে বাধ্য করেন, ডিভোর্স দিলেন স্বামী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে