BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শনিবারের বারবেলায় ঘাসফুল শিবিরে যোগ দিয়ে কী বললেন নীল-তৃণা? দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: March 20, 2021 4:57 pm|    Updated: March 20, 2021 5:38 pm

Neel Bhattacharya and Trina Saha's reaction after joining TMC | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিদির স্নেহ পাওয়া তাঁর কাছে সৌভাগ্যের বিষয়। তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দিয়েই জানালেন ‘খড়কুটো’র গুনগুন মানে তৃণা সাহা (Trina Saha)। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল অর্থাৎ নীলের কাছে পুরোটাই ছিল ‘ফ্যানবয় মোমেন্ট’। সক্রিয় রাজনীতিতে যোগ দিয়ে শনিবার এমনই প্রতিক্রিয়া দিলেন টেলিভিশনের তারকা দম্পতি।

বিধানসভা (WB Assembly Elections 2021) ভোটের জন্য ইতিমধ্যেই প্রার্থী তালিকা ঘোষণা করেছে তৃণমূল। তারপরও নবান্ন দখলের লড়াইয়ের প্রচারে তারকাদের উপরই ভরসা রাখছে ঘাসফুল শিবির। আর তৃণমূলের এই তারকা ব্রিগেডের দলেই যোগ দিলেন নীল-তৃণা (Trineel)। শনিবার পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন দুই তারকা। ঘাসফুলের পতাকা হাতে তুলে নেন। তারপরই তৃণা জানান, মুখ্যমন্ত্রীর পাশে থাকার সুযোগ পাওয়া তাঁদের কাছে সৌভাগ্যের। স্বাস্থ্যসাথী থেকে শুরু করে কন্যাশ্রী, সবুজসাথীর মতো প্রকল্পের প্রশংসাও করেন তৃণা। প্রত্যেকটি ক্ষেত্রে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) পাশে ছিলেন। তাই এবারে নায়িকা ‘দিদি’র পাশে দাঁড়ালেন বলে জানান। তৃণমূলে যোগ দেওয়ার মুহূর্ত নীলের কাছে ‘ফ্যানবয় মোমেন্ট’। যে মানুষকে দেখে বড় হয়েছেন, যাঁকে থেকে অনুপ্রেরণা পেয়েছেন তাঁর দলে যোগ দিতে পেরে আপ্লুত অভিনেতা। দিনটাকে স্বপ্নের মতো মনে হচ্ছে বলেই জানান নীল।

[আরও পড়ুন: অ্যাকশনে ভরপুর জনের ‘মুম্বই সাগা’ কি দর্শকদের মন ছুঁতে পারল? পড়ুন ফিল্ম রিভিউ]

ফেব্রুয়ারিতেই চার হাত এক হয়েছিল টেলিভিশনের চেনা মুখ ‘নিখিল’ এবং ‘গুনগুনে’র। তারকা জুটির জমকালো বিয়ের অনুষ্ঠান নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা ছিল তুঙ্গে। এমনকী বিয়ের দিন বর-কনেকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিয়ের আমন্ত্রণে মুখ্যমন্ত্রী সাড়া দেওয়ায় আপ্লুত হয়ে পড়েন নীল ও তৃণা (Neel-Trina)। কৃতজ্ঞতাও জানান। অর্থাৎ বর-কনে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন জয় করে নিয়েছিলেন, তা সেই মুহূর্তেই স্পষ্ট হয়ে গিয়েছিল। তারপর দুই তারকার তৃণমূলে যোগ দেওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা। সেই অপেক্ষার অবসান হল শনিবার। ‘দিদিমণি’র হাত শক্ত করতে ঘাসফুল শিবিরে যোগদান করলেন তারকা দম্পতি। একইসঙ্গে এদিন শাসকশিবিরে নাম লেখাতে চলেছেন সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারিও।

[আরও পড়ুন: অসুস্থ সোহম চক্রবর্তী, ভোটের মুখে তারকা প্রার্থীকে নিয়ে চিন্তায় তৃণমূল কর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে