BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আমাদের গল্প শেষ হল’, ঋষির মৃত্যুতে আবেগঘন পোস্ট স্ত্রী নীতুর

Published by: Sandipta Bhanja |    Posted: May 3, 2020 1:06 pm|    Updated: May 3, 2020 1:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ৫ বছর প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েছিলেন ঋষি-নীতু। তাঁদের প্রেমকাহিনি সিনেমাকেও হার মানাবে। হাজারো কলহ সত্ত্বেও, বনিবনা না হলেও জীবনের শেষ দিন পর্যন্ত ঋষির সঙ্গে ছিলেন স্ত্রী নীতু। ২০১৮ সালে ক্যানসার আক্রান্ত হওয়ার পর থেকেই ঋষিকে কাছ ছাড়া করেননি। দিনরাত সবসময়ে চোখে চোখে রেখেছেন। ঋষির ডাক্তার-বদ্যি, ওষুধপাতি, সব ছিল তাঁর নখদর্পনে। কড়া নিয়মের মধ্যে রেখেছিলেন। ক্যানসার আক্রান্ত ঋষির নিউ ইয়র্কের রাস্তায় হাঁটা থেকে বন্ধু-বান্ধবদের সঙ্গে পার্টিতে মেতে ওঠা, স্বামীর জীবনের শেষ দুটো বছরের সব রঙিন মুহূর্ত ক্যামেরাবন্দি করে আগলে রেখেছেন। আর সেই মানুষটিই গত বৃহস্পতিবার চিরকালের মতো নীতুকে ছেড়ে চলে গেলেন পরলোকে। তাই ঋষির সঙ্গে স্মৃতির সরণিতে হেঁটে গিয়ে গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেছেন শোকাহত নীতু।

“আমাদের গল্প এখানেই শেষ হল”, আবেগে ভেসে  লিখলেন নীতু কাপুর। একটি ছবিও শেয়ার করেছেন নীতু। যেখানে ঋষি কাপুরকে হুইস্কির গ্লাস হাতে সেলিব্রেশনের মুডে দেখা যাচ্ছে। মুখে লেগে রয়েছে সেই চিরসবুজ হাসি। এরকমটাই তো ছিলেন বলিউডের সবার প্রিয় ‘চিন্টু’। আমুদে, মজার মানুষ। মাতিয়ে রাখতেন সবাইকে। ছোট-বড় সকলের সঙ্গে আড্ডা দিতেও তাঁর জুড়ি মেলা ছিল ভার। প্রয়াত ঋষিকে নিয়ে নীতুর এই পোস্ট দেখে অনেকেই আবেগে ভেসেছেন। অভিনেতা সোনু সুদের মন্তব্য, “আপনাদের এই প্রেমকাহিনি আরও অনেককেই উদ্ধুদ্ধ করবে। কিছু গল্প কখনও শেষ হয় না। বরং আমাদের হৃদয়ে চিরন্তনভাবে বেঁচে থাকে।”

[আরও পড়ুন: ‘লকডাউনে মদের দোকান খুললে গার্হস্থ্য হিংসা আরও বাড়বে’, ক্ষোভ প্রকাশ জাভেদ আখতারের]

বলিউডের এই প্রবীণ সেলেবজুটির প্রেমকাহিনি যে সত্যিই সিনেমাকেও হার মানাবে, তা একবাক্যে মেনে নিতে নিতেন কাপুর পরিবারের ঘনিষ্ঠরা। যে পাঞ্জাবী পরিবারের মেয়েকে বিয়ে করতে গিয়ে তাঁর মা-বাবাকে রাজি করাতে বেগ পেতে হয়েছিল ঋষি কাপুরকে, সেই অভিনেতাকে নিয়েই নাকি একসময়ে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন স্ত্রী নীতু কাপুর। তবে, চরম দুর্দিন এলেও কিন্তু ঋষির হাত ছেড়ে চলে যাননি নীতু। দাম্পত্যে মাধুর্য বাঁচিয়ে রাখার কথা বলতেন এই তারকা দম্পতি।

আবেগঘন পোস্ট করেছেন আলিয়া ভাটও- “এত সুন্দর মানুষটাকে নিয়ে আমি কী বলব! বিগত দুবছর ধরে ওঁকে ভাল বন্ধু, প্রকৃত যোদ্ধা, একজন বাবা হিসেবেই দেখে এসেছি। যিনি কিনা চাইনিজ খাবার খেতে পছন্দ করতেন। বিগত দুবছরে ওঁর কাছ থেকে যে ভালবাসা পেয়েছি, তার জন্যে আমি নিজেকে ভাগ্যবান মনে করি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

End of our story ❤️❤️

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

❤️❤️❤️

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

[আরও পড়ুন: সত্যজিৎকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য সংস্কৃতি মন্ত্রকের, ছবির পরিচালনায় অনিরুদ্ধ রায়চৌধুরি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement