৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দেড় মাস হল। তবে বিয়ের পর থেকে বিন্দুমাত্র সময় পাননি তৃণমূল সাংসদ নুসরত। বিদেশের মাটিতে বিয়ে সেরে দেশে ফিরেই পরের দিন দিল্লিতে গিয়েছেন দেশের নয়া সাংসদ হিসেবে শপথবাক্য পাঠ করতে। একমাথা সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, শাড়িধারী নবপরিণীতারূপে ফতোয়া খেয়েছেন মৌলবিদের কাছে। নব্য সাংসদ হিসেবে রাজ্যে তো বটেই, গোটা দেশে আপাতত আলোচনার কেন্দ্রে রয়েছেন বাংলার এই তরুণ তুর্কি। হাতে রয়েছে সিনেমার কাজও। রাজনীতির ময়দানে নামার পর এই অবশ্য প্রথম ছবিতে কাজ। পাভেলের ছবি ‘অসুর’। সংসদে দাঁড়িয়ে দৃঢ় কণ্ঠে বক্তব্য পেশ করে উড়িয়েছেন বাংলার সাংসদদের ‘মৌনী মহাদেব’ তকমা। হ্যাঁ, তিনি নুসরত জাহান জৈন। বেজায় ব্যস্ত মানুষ বর্তমানে। স্বামীর সঙ্গে ‘মধুচন্দ্রিমা পিরিয়ড’ কাটানোর সময়ই পাননি ফেরার পর থেকে। এবার তাই নিখিলের সঙ্গে মধুচন্দ্রিমার উদ্দেশে পাড়ি দিলেন বিদেশ-বিভুঁইয়ে।

[আরও পড়ুন: ‘দুর্গা দুর্গেশ্বরী’র জগদম্বার সঙ্গে পরিচয় করালেন দুর্গারূপী সন্দীপ্তা]

ওই কথায় বলে না, যে রাঁধে সে চুলও বাঁধে। নুসরতের জন্য একেবারে প্রযোজ্য এই প্রবাদবাক্য। রাজনীতির ময়দান সামলে আবার সুগৃহিনীরূপেও ধরা দিয়েছেন। বসিরহাটের পাট সামলানো নিয়ে নিন্দুকেরা যতই সরব হোন না কেন, তিনি কিন্তু নিজের মতো করে দায়িত্ব সামলে দেখিয়ে দিয়েছেন। ‘কোয়্যালিটি টাইম’ কাটাতে নবদম্পতি উড়ে গিয়েছেন মরিশাসে। মঙ্গলবার রাতেই নুসরত বিমানবন্দর থেকে ছবি আপলোড করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। নিখিল এবং নুসরত প্রথমে কলকাতা থেকে মুম্বই যান। তারপর সেখান থেকেই ভোরের বিমানে মরিশাসের উদ্দেশে রওনা হন তাঁরা। মুম্বই বিমানবন্দর থেকে ঘুমচোখে আদরমাখা ছবি পোস্ট করেছেন তারকা-সাংসদ খোদ।

[আরও পড়ুন: উন্নাও কাণ্ডের প্রতিবাদে অবস্থান বিক্ষোভে সহাস্য জয়া, কটাক্ষের শিকার সপা সাংসদ]

অভিনয়ের মাটি শক্ত হতে না হতেই কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন নুসরত জাহান৷ রাজনীতির ময়দানে পা রাখামাত্রই মিলেছে সাফল্য৷ বসিরহাটের সাংসদ তিনি৷ আর পটিয়সী স্ত্রীকে নিয়ে বেশ গর্বিত স্বামী নিখিল জৈনও। বিয়ের পর সাংসদে শপথ নিতে যাওয়া থেকে ইসকনের রথযাত্রার সূচনা, সবেতেই স্ত্রীর পাশে থেকেছেন নিখিল। সবমিলিয়ে মাখোমাখো ব্যাপার। অতঃপর এতদিন বাদে স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটাতে গেলেন মরিশাসে। আরও কিছু ফটো এল বুঝি… অপেক্ষায় ভক্তরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং