BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নুসরত পর্ব ভুলে ‘লুঙ্গি ডান্সে’ মজলেন নিখিল, উসকে দিলেন নতুন প্রেমের জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: July 4, 2021 3:26 pm|    Updated: July 4, 2021 3:26 pm

Nikhil Jain Dances in tune of Lungi Dance in Wedding Function | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহান (Nusrat Jahan) পর্ব ফের বিয়েতে মজেছেন নিখিল জৈন (Nikhil Jain)। নিজের নয়, পরিবারের কোনও সদস্যের। তাতেই একেবারে দক্ষিণী পোশাক পরে ‘লুঙ্গি ডান্সে’ মজেছেন নুসরতের স্বামী থুড়ি লিভ-ইন পার্টনার।
“পরিবারে বিয়ের মরশুম” ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন নিখিল। তাতে সাদা পাঞ্জাবি ও নীল রঙের জ্যাকেট পরেছিলেন। পরে ইনস্টাগ্রাম স্টোরিতে একেবারে দক্ষিণী পোশাকে ছবি শেয়ার করে। তাতেই কয়েকজন বোনেদের সঙ্গে নিখিলকে লুঙ্গি ডান্স করতে দেখা যায়।

Nikhil Jain Lungi Dance

[আরও পড়ুন: প্রথম ডিভোর্সের সময় ভেঙে পড়েছিলেন আমির, কীভাবে বন্ধুকে সামলেছিলেন সলমন?]

এরপর কিছুক্ষণ পরই নিজের একটি সেলফি শেয়ার করেন নিখিল। তাতে প্রথমে নুসরতকে খোঁচা দিয়ে লেখেন, “নিজের অতীতের জন্য আমার মনে হয়েছিল আর চেষ্টা করবই না।” তারপরই নতুন প্রেমের জল্পনা উসকে লেখেন, “কিন্তু তোমাকে যখন দেখলাম অন্যরকম অনুভূতি হল। কাছে এসো একবার আমার তোমাক ভালবাসা উজার করে দেব।”

Nikhil Jain Instagram Story

উল্লেখ্য, গত বছর থেকেই নিখিল ও নুসরত আলাদা থাকেন। কিছুদিন আগেই আবার নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। তখন নিখিল জানিয়ে দেন, অ্যানালমেন্টের মাধ্যমে আলাদা হতে চেয়ে নুসরতের বিরুদ্ধে ইতিমধ্যেই দেওয়ানি আদালতে মামলা করেছেন তিনি। নুসরতের সন্তানের বাবা তিনি নন বলেও জানিয়েছিলেন নিখিল জৈন। তারপর অনেকেই নুসরতের সন্তানের পিতা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নাম বলেছিলেন। এত কিছুর মধ্যে আবার নিখিলের সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরীর (Tridha Choudhury) নাম শোনা যায়। যদিও ত্রিধা জানিয়েছিলেন নিখিল তাঁর মধ্যে তেমন কোনও সম্পর্ক নেই, তাঁরা শুধুমাত্র স্কুলের বন্ধু। তাহলে ইনস্টাগ্রাম স্টোরিতে প্রেমের এই বার্তা কাকে দিলেন নিখিল? ত্রিধাকে নাকি অন্য কারও আগমন ঘটেছে তাঁর জীবনে? প্রশ্নের উত্তর আপাতত অধরা।

[আরও পড়ুন: করোনা কালে কাজ হারিয়ে মাছ বিক্রি করছেন বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement