BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চুমু দিয়ে প্রেম নিবেদন! সোশ্যাল মিডিয়ায় নিখিল জৈনকে Follow করছেন কে?

Published by: Akash Misra |    Posted: August 28, 2021 6:56 pm|    Updated: August 28, 2021 6:56 pm

Nikhil Jain's instagram photo goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহলে কি আবার প্রেমে পড়লেন নিখিল জৈন (Nikhil Jain)? নুসরত জাহান (Nusrat Jahan) ছেড়ে যাওয়ার পর যে ঝড়টা উঠেছিল জীবনে, সেই ঝড় থেকে নিজেকে সামলে নিয়ে কি নতুন করে সব সাজাতে চলেছেন নিখিল? না, এর উত্তর স্পষ্ট দেননি নিখিল। বরং, ইনস্টাগ্রামেই পাওয়া যাচ্ছে নানা ইঙ্গিত।

আসলে নুসরত জাহানের সঙ্গে সম্পর্ক তিক্ত হওয়ার পর থেকে অনেকটাই পালটে গিয়েছেন নিখিল। নিজেকে অল্প অল্প করে বদলে নিচ্ছেন। এই বদলে যাওয়ার ছবি তো রোজই দেখা যাচ্ছে, তাঁর সোশ্যাল মিডিয়ায়। পুরনো চেহারা থেকে মেদ ঝরিয়ে যেমন পেশি ফুলিয়েছেন, তেমনি নিজের জীবন দর্শনেও এনেছেন বদল।

Nikhil Jain Instagram
নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি।

সদ্য মা হয়েছেন নুসরত জাহান। প্রকাশ্যেই নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন নিখিল। নিখিলের কথায়, নুসরতের সঙ্গে যাই হোক না কেন, নবজাতক সুস্থ থাকুক। নুসরতকে নিয়ে নিখিলের এই মন্তব্য নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। আর তাই তো নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় নানা সময় ভালবাসা পাঠাচ্ছেন।

Nikhil Jain Instagram
নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: শুটিং ফ্লোরে গুরুতর আহত Priyanka Chopra, ক্ষতবিক্ষত অভিনেত্রীর কপাল!]

তবে নতুন গল্প হল, সম্প্রতি নিখিল জৈন ইনস্টগ্রামে একটি ছবি আপলোড করেছেন। যেখানে রঙিন টিশার্টে দেখা গিয়েছে নিখিলকে। কিন্তু নেটিজেনদের চোখ গিয়ে পড়ল ছবির কমেন্টে। যেখানে বড় বড় করে লেখা – লাভ ইউ! এবং সঙ্গে চুমুর ইমোজি।

Nikhil Jain Instagram
এক্সারসাইজ করার পর মিরর সেলফিতে নিখিল জৈন।

ঠিক তার পরের ছবিতেই আবার প্রেম নিবেদন। যেখানে লেখা – আপনি দিনদিন এত সুন্দর হচ্ছেন, যে বারবার আমার মন আপনার দিকেই চলে যাচ্ছে!

গোটা ব্যাপারটাই ঘটেছে নিখিল জৈনের ফ্যান পেজে থেকে। নুসরত-নিখিলের সম্পর্কে বিতর্ক ঢোকার পর থেকেই নিখিলের ফ্যান ফলোয়িং দিন দিন বেড়েই চলেছিল। আর সেই ফ্যান ফলোয়িংকে ধরে রাখতে সোশ্যাল মিডিয়ায় নিখিল জৈন ফ্যান ক্লাব শুরু হয়। এই পেজ খোলার পর থেকেই ইনস্টাগ্রামের স্টার হয়ে ওঠেন নিখিল জৈন। আপাতত, সব ভুলে ফ্যানদের প্রেম নিয়েই দিব্য আছেন নিখিল!

[আরও পড়ুন: নেটদুনিয়া কাঁপাচ্ছে সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে’, মিষ্টি গায়িকার সঙ্গে পরিচয় সেরে নিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement