BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

নয় অবতারে পর্দার মোদি, লুক রিলিজেই সমালোচনা নেটদুনিয়ায়

Published by: Bishakha Pal |    Posted: March 18, 2019 4:56 pm|    Updated: March 18, 2019 4:56 pm

Nine different look of the movie PM Narendra Modi released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিকে বিবেক ওবেরয়ের নাম যখন থেকে চূড়ান্ত হয়েছে, তবে থেকে কৌতূহল ক্রমশ বাড়ছে দর্শকদের। প্রশ্ন উঠতে শুরু করেছে বিবেককে কি সত্যিই মোদির ভূমিকায় মানাবে? ছবির পোস্টার প্রকাশের পর লুক প্রকাশ্যে এলেও, তা ছিল মাত্র একটি। একাধিক চেহারার ছবি প্রকাশ্যে আসেনি। আর যখন তা সামনে এল, ট্রোল হতে শুরু করলেন বিবেক ওবেরয়।

পরের মাসেই মুক্তি পাবে ‘পিএম নরেন্দ্র মোদি’। তার আগে ট্রেড অ্যানালিস্ট করণ আদর্শ বিবেক ওবেরয়ের ন’টি লুক শেয়ার করলেন। প্রতিটি প্রধানমন্ত্রী মোদির বায়োপিকের লুক। এরপর থেকেই সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা যে বিবেকের লুকে একেবারেই খুশি নয়, তা আর বলে দিতে হয় না। কোন দিক থেকে বিবেক ওবেরয়কে নরেন্দ্র মোদির মতো লাগছে, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন।

এবার পর্দায় শাইনি আহুজার বায়োপিক! ]

৭ জানুয়ারি মুক্তি পেয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রথম পোস্টার। ওই ছবিতে বিবেক ওবেরয়কে হলুদ কুর্তা আর চশমা পরে দেখা গিয়েছিল। পিছনে ছিল ভারতের পতাকা। ট্যাগলাইনে লেখা ছিল, ‘দেশভক্তিই আমার শক্তি।’ ১৮ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল ছবির দ্বিতীয় পোস্টারের। কিন্তু গতকাল গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের মারা যাওয়ায় পিছিয়ে যায় পোস্টার রিলিজ।

জানুয়ারি মাসের শেষের দিকে গুজরাটে শুরু হয় ছবির শুটিং। মুম্বইতে এখন চলছে শেষ পর্যায়ের কাজ। এছাড়া উত্তরাখণ্ডেও ছবির কিছু অংশের শুটিং হয়েছে। প্রধানমন্ত্রীর রাজনৈতিক যাত্রাপথ উঠে এসেছে উত্তরকাশী, গঙ্গাঘাট, কল্পকেন্দ্র মন্দিরের মতো জায়গায়। পরিচালক জানিয়েছেন, ২০০২ সালে গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়া থেকে জীবনের বড় উড়ান শুরু করেন নরেন্দ্র মোদি। তারপর তিনি প্রধানমন্ত্রী পদে নির্বাচিত হন। তাঁর গোটা জার্নিটাই তুলে ধরা হবে ছবিতে। প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ছবিটি খুব স্পেশ্যাল। তাঁর আশা দর্শকের ছবিটি ভাল লাগবে। ছবিতে বিবেক ওবেরয় ছাড়াও অভিনয় করেছেন দর্শন কুমার, বোমান ইরানি, প্রশান্ত নারায়ণন, জারিনা ওয়াহাব ও বরখা বিস্ত সেনগুপ্ত। বরখা ছবিতে প্রধানমন্ত্রীর স্ত্রী-র ভূমিকায় অভিনয় করছেন।

‘ইন্ডাস্ট্রি সেভাবে চিন্ময়কে আবিষ্কার করতে পারেনি’, শোকজ্ঞাপন সৌমিত্রর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে