২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাদ পড়লেন করণ জোহর, এবার ‘বিগ বস ওটিটি’র সঞ্চালনায় রণবীর সিং!

Published by: Akash Misra |    Posted: July 4, 2022 8:49 pm|    Updated: July 4, 2022 8:49 pm

Not Karan Johar, Ranveer Singh to host Bigg Boss OTT 2 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন দেখি কী কাণ্ড! শেষমেশ করণ জোহরের হাত থেকে কাজ কেড়ে নিলেন রণবীর সিং! এতদিন যে করণ জোহরের এক ইশারায় চলত বলিউড, সেই করণকেই পাশে সরিয়ে, নিজের জায়গা বানিয়ে ফেললেন রণবীর সিং।

গপ্পোটা হল, বলিউডের অন্দরে এখন একটাই খবর। ‘বিগ বস ওটিটি’র দ্বিতীয় সিজন থেকে নাকি সরিয়ে দেওয়া হয়েছে করণ জোহরকে (Karan Johar)। আর সেই জায়গায় সঞ্চালক হিসেবে দায়িত্ব নিচ্ছেন রণবীর সিং (Ranveer Singh) !

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনের পর সাফল্যের পর প্রযোজক সংস্থা চাইছেন ‘বিগ বস ওটিটি’র দ্বিতীয় সিজন আনতে। আর দ্বিতীয় সিজনের চমক বাড়িয়ে তুলতেই করণের জায়গায় সঞ্চালক হিসেবে আসছেন রণবীর! তবে এই নিয়ে এখনও মুখ খুলতে চাননি রণবীর বা করণ কেউ-ই।

[আরও পড়ুন: স্টুডিওয় তরুণ মজুমদারের দেহ রাখা নিয়ে টানাপোড়েন, শ্রদ্ধা জানাতে পারলেন না অনুরাগীরা!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, যেহেতু করণ জোহর তাঁর টক শো ‘কফি উইথ করণ’ নিয়ে ব্যস্ত থাকবেন, সেহেতু ‘বিগ বস ওটিটি’র দায়িত্ব কাঁধে তুলে দেওয়া হচ্ছে রণবীর সিংয়ের। শোনা গিয়েছে, করণই নাকি রণবীরের নাম রেফার করেছেন এ ব্যাপারে! তবে পুরো ব্যাপারটাই এখন প্রাথমিক অবস্থায়।

প্রসঙ্গত, এমনিতে বিন্দাস থাকেন। উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন। পাপারাজ্জির সামনে হাসিমুখে পোজ দেন। এহেন প্রাণচঞ্চল রণবীর সিং (Ranveer Singh) পড়েছিলেন মহা বিপদে। বেয়ার গ্রিলসের সঙ্গে অরণ্যের দিনরাত্রি দেখতে গিয়েছিলেন। সেখানেই ভাল্লুকের তাড়া খেলেন। ভাল্লুকের হাত থেকে বাঁচতে কী কী না করতে হল বলিউডের ‘বাজিরাও’কে। ভিডিও পোস্ট করে জানিয়েছেন সেকথা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

জলে-জঙ্গলে-মরুভূমিতে দুঃসাহসিক অভিযানে বেরিয়ে পড়েন বেয়ার গ্রিলস। রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণের মতো তারকাদের পাশাপাশি গ্রিলসের অরণ্য অভিযানের সঙ্গী হয়েছেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। রণবীর এই বিয়ারের সঙ্গে জঙ্গলের অভিযানে বের হবেন, সেই খবর আগেই শোনা গিয়েছিল। আগামী ৮ জুলাই থেকে দেখা যাবে রণবীর ও গ্রিলসের এই কাণ্ডকারখানা।

[আরও পড়ুন: ধূমপান করছেন মা কালী! তথ্যচিত্রের পোস্টার ঘিরে বিতর্কের ঝড় নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে