Advertisement
Advertisement
Ranbir Kapoor

বাদ আলিয়া! বনশালির জন্মদিনে একগাড়িতে ভিকি-রণবীর, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়

বনশালির জন্মদিনে বিরল দৃশ্য। প্রাক্তন ক্যাটরিনার স্বামীর সঙ্গে রণবীর। দেখুন ভিডিও।

Not with Alia Bhatt, Ranbir Kapoor leaves SLB's Party with Vicky Kaushal | Sangbad Pratidin

ছবি : ইনস্টাগ্রাম

Published by: Sandipta Bhanja
  • Posted:February 25, 2024 3:18 pm
  • Updated:February 25, 2024 3:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইতে সঞ্জয় লীলা বনশালির জন্মদিনের পার্টিতে বিরল দৃশ্য! একগাড়িতে দেখা গেল রণবীর কাপুর ও ভিকি কৌশলকে। স্ত্রী আলিয়া ভাটকে বাদ দিয়ে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশলের সঙ্গে পার্টি থেকে বেরলেন রণবীর কাপুর। সত্যিই তো, বলিপাড়া তো আর নিত্যদিন এরকম দৃশ্যের সাক্ষী থাকে না! অতঃপর একগাড়িতে ভিকি-রণবীরকে দেখে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগও হাতছাড়া করলেন না পাপারাজ্জিরা। যা কিনা বর্তমানে নেটপাড়ার চর্চায়।

খুব শিগগিরিই বলিউডে একফ্রেমে দেখা যাবে রণবীর ও ভিকিকে। নেপথ্যে পরিচালক সঞ্জয় লীলা বনশালি। তাঁর পরিচালিত ‘লাভ অ্যান্ড ওয়ার’ ছবি দিয়েই দেখা যাবে দুই অভিনেতাকে। যেখানে মুখ্য অভিনেত্রী হিসেবে থাকছেন আলিয়া ভাট। ‘সঞ্জু’র পর ফের একসঙ্গে বড়পর্দায় ধরা দিতে চলেছেন রণবীর কাপুর ও ভিকি কৌশল। প্রাক্তন প্রেমিকার স্বামী হোক কিংবা স্ত্রীয়ের প্রাক্তন প্রেমিক, এইসমস্ত সমীকরণ এখন রণবীর কাপুর বা ভিকি কৌশল, দুই তারকার কাছেই অতীত।

Advertisement

[আরও পড়ুন: প্রযোজক হিসেবেও ছক্কা হাঁকাচ্ছেন আলিয়া ভাট, ১ নম্বরে ট্রেন্ডিং ‘পোচার’]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by yogen shah (@yogenshah_s)

Advertisement

সম্প্রতি রামমন্দির উদ্বোধনের দিনও অযোধ্যার তারকাখচিত অনুষ্ঠানে রণবীর-আলিয়ার সঙ্গে এক গাড়িতে মন্দির চত্বর অবধি পৌঁছতে দেখা গিয়েছিল ভিকি-ক্যাটরিনাকে। শুধু তাই নয়, রামলাল্লার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানেও গল্প-আড্ডায় খোশমেজাজে দেখা গিয়েছিল দুই তারকাদম্পতিকে। এবার পরিচালক বনশালির বার্থডে পার্টি থেকে একসঙ্গে একই গাড়িতে বেরতে দেখা গেল রণবীর-ভিকিকে। ফটোশিকারিদের লেন্সে ধরা পড়ল তাঁদের একে-অপরের প্রতি হাসিমুখে আলিঙ্গনের ছবিও। সেই একই পার্টিতে আলিয়া ভাট উপস্থিত থাকলেও অভিনেত্রী কিন্তু আলাদা গাড়িয়ে বেরলেন।

[আরও পড়ুন: নতুন ভিডিওয় ‘অন্তঃসত্ত্বা’ দীপিকার বেবি বাম্প দেখে উচ্ছ্বাস ভক্তদের, জল্পনায় সিলমোহর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ