BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ২ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘দেশে আগুন লাগাচ্ছেন!’ ‘খলিস্তানি’ কটাক্ষের পালটা কঙ্গনাকে তোপ দিলজিৎ দোসাঞ্জের

Published by: Paromita Kamila |    Posted: February 8, 2021 3:58 pm|    Updated: February 8, 2021 8:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের খুব কম তারকাই আছেন, যিনি তাঁর রোষের কবলে পড়েননি। স্বজনপোষণ থেকে কৃষক আন্দোলনের প্রতিবাদ, সবেতেই সোচ্চার হয়েছেন কঙ্গনা। শুধু তাই নয়, ইন্ডাষ্ট্রির তারকাদেরও একহাত নিতে ছাড়েননি। এবার তাঁর রোষের মুখে পাঞ্জাবি গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ (Diljit Dosanjh)। কৃষকদের পাশে থাকায় দিলজিৎকে ‘খলিস্তানি’ বলে বিঁধেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। পালটা জবাব দিয়েছেন দিলজিৎও। এটা কি ধরনের ‘নাটক’? প্রশ্ন অভিনেতার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পাঞ্জাবের পরিচিত গায়ক তথা বলিউড অভিনেতা দিলজিৎ দোসাঞ্জকে খলিস্তানি না হওয়ার প্রমাণ দিতে বলেন বলিউডের কুইন। তিনি বলেছেন, খালিস্তানের স্বপ্ন দেখিয়ে যুবসমাজকে বিপথে চালিত করা হচ্ছে। ওই সাক্ষাৎকারের ২৪ ঘণ্টার মধ্যেই কঙ্গনাকে পালটা জবাব দিয়েছেন দিলজিৎ। তিনি পাঞ্জাবিতে টুইট করেছেন, কীভাবে কঙ্গনা তাঁকে খলিস্তানি বলতে পারেন? চ্যানেলে বসে কথা বললেই দেশভক্ত হওয়া যায় না। তাঁরা এমনভাবে কথা বলেন, যেন দেশটা শুধু তাঁদেরই। যখনই দেশের উপর কোনও বিপদ এসেছে পাঞ্জাব নিজের জীবন দিয়ে পাশে দাঁড়িয়েছে। চ্যানেলে বসে এটা কী ধরনের নাটক? এরপরেই শোয়ের উপস্থাপক রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী ও কঙ্গনার বিরুদ্ধে দেশে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ তুলেছেন দিলজিৎ। বলেছেন, এই ধরনের নোংরা প্রতিক্রিয়া দেওয়া উচিত না হলেও ধৈর্যের বাঁধ ভেঙে গিয়েছে। চুপ করে সব কিছু সহ্য করা যায় না।

[আরও পড়ুন: নুসরত ছাড়াই ‘ইউভ’ কালেকশনের বর্ষপূর্তি, নিখিলের ‘নতুন সূচনা’য় সঙ্গী শ্রাবন্তী!]

 

প্রসঙ্গত, দীর্ঘ সময় ধরে চলা কৃষক আন্দোলনে তাঁদের পাশে থাকার বার্তা দিয়েছেন মার্কিন পপ তারকা রিহানা, প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা, পরিবেশবিদ গ্রেটা থুনবার্গ। বিদেশি তারকাদের পালটা হিসেবে ঐক্যবদ্ধ ভারতের ডাক দেন শচীন তেণ্ডুলকর, বিরাট কোহলি (Virat Kohli), অজিঙ্কা রাহানে, রবি শাস্ত্রী, অক্ষয় কুমার (Akshay Kumar), লতা মঙ্গেশকর, সুনীল শেট্টি, করণ জোহর, কঙ্গনা রানাউতরা।

[আরও পড়ুন: তিন বছর পর পরিচালনায় অপর্ণা সেন, ধর্ষণে নির্যাতিতাদের যন্ত্রণা তাঁর চিত্রনাট্যে]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement