BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট মিটতেই প্রেম তুঙ্গে! একে অপরের তোলা ছবি পোস্ট করলেন যশ-নুসরত

Published by: Suparna Majumder |    Posted: May 12, 2021 8:18 pm|    Updated: May 12, 2021 8:26 pm

Nusrat Jahan and Yash Dasgupta tags each other in Instagram post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের কথা যতোই গোপনে থাক। তা প্রকাশ্যে চলেই আসে। গুঞ্জনের আগুনে কখন যে ঘৃতাহুতি দিয়ে দেয়, কেউ বলতে পারে না। সামান্য পোস্টেই যেন ভালবাসা জাহির হয়ে যায়। এমনটাই ঘটেছে নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্তর (Yash Dasgupta) ক্ষেত্রে। ভোট মিটতেই দু’জনের প্রেমের গুঞ্জনে নতুন করে সরগরম টলিপাড়া। নেপথ্যে দুই তারকার ইনস্টাগ্রাম পোস্ট।

বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন নুসরত। লাল জ্যাকেট এবং নীল ডেনিমে হাতে গিটার হাতে পোজ দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ। এ পর্যন্ত সবই ঠিক ছিল। ক্যাপশনেই হইচই কাণ্ড বাঁধল। সেখানে ছবি তোলার সৌজন্য যশকে দিয়েছেন নুসরত। আর লিখেছেন, “গিটারের সঙ্গে খেলা করো মানুষের সঙ্গে নয়।”

Nusrat Jahan and Yash Dasgupta tags each other in Instagram

[আরও পড়ুন: অকালে ধুনুচি নাচে অনুরাগ বসুকে কীভাবে টক্কর দিলেন মালাইকা? দেখুন ভিডিও]

এখানেই গল্প শেষ হয়নি। নুসরতের পোস্টের কিছুক্ষণ পরেই একটি ‘থ্রো ব্যাক’ অর্থাৎ পুরনো একটি ছবি পোস্ট করেছেন বিজেপির তারকা সদস্য যশ দাশগুপ্ত। তিনি ক্যাপশনে ছবি তোলার সৌজন্য নুসরতকে দিয়েছেন। আর লিখেছেন, “মানুষের পাহাড়ের মতো মনের শিখরে পৌঁছানোই সবচেয়ে কঠিন কাজ।”

Nusrat Jahan and Yash Dasgupta tags each other in Instagram

দুই তারকার এই পোস্টেই শোরগোল টলিপাড়ার অন্দরে। দুই তারকার আবেগ যেন কোনও বাঁধই মানছে না, এমনই মনে করছেন অনেকে। উল্লেখ্য, গত বছরের পুজোর পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরতের মনোমালিন্যের খবর আসে। পরে সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। এমন পরিস্থিতিতেই নুসরত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। তবে একুশের ভোটের আগে সকলকে চমকে দিয়ে তৃণমূল সাংসদ (TMC MP) নুসরতের বিরোধী পক্ষের দল বিজেপিতে (BJP) যোগ দেন। বিজেপির প্রার্থী হয়ে ভোটেও লড়েছিলেন যশ। কিন্তু হেরে যান অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরতের বিশেষ বন্ধুত্বের কোনও পরিবর্তন হয়নি। ইনস্টাগ্রামের (Instagram) এই পোস্টই যেন তার সাক্ষী দিচ্ছে ।

[আরও পড়ুন: এবার কীভাবে লুকোবেন? গঙ্গা-যমুনায় ভাসমান মৃতদেহ নিয়ে তোপ সায়নীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement